চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

রাজধানীতে হয়ে গেল ‘অল টারবো কার শো ২০১৯’

তৃতীয়বারের মতো অনুষ্ঠিত হলো বিশ্বাস ইমপোর্টারস ‘অল টারবো কার শো ২০১৯’। সম্প্রতি রাজধানীতে  ইভো এবং এসটিআই ওনার্স ক্লাব বাংলাদেশের উদ্যোগে এবং এর ফাউন্ডার ফয়সাল মৃত্তিকের নেতৃত্বে এই কার শো অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সংগীতশিল্পী তাহসান খান।

মেয়র আতিকুল ইসলাম বলেন, খুবই ভালো একটি উদ্যোগ এটি। আর একটা বিষয় রাস্তার সেফটি নিয়ে, সিগন্যাল মানা নিয়ে আমাদের অ্যাওয়ারনেস ক্যাম্পেইন করতে হবে। রাস্তার পুশ বাটন মেইনটেইন করে চলতে হবে। রাস্তার ট্র্যাফিক আইন মেনে চলতে হবে আমাদের। আর গুলশান, মিরপুর, উত্তরার কিছু রাস্তায় সপ্তাহে ছুটির দিনে কমিউনিটি বেস করে শো’তে অংশগ্রহণকারীদের জন্য রোড ফ্রি করে দেওয়া হবে বলেও জানান তিনি।

অনুষ্ঠানের শেষে মেয়র আতিকুল ইসলাম, সংগীতশিল্পী তাহসান খান, ফাউন্ডার ফয়সাল মৃত্তিক, কো-ফাউন্ডার সজীব আহমেদ হাসানসহ আরো অনেকের উপস্থিতিতে মূল মঞ্চে প্রাইড রেসার ফর বাংলাদেশ ক্যাটাগরিতে অভিক আনোয়ারকে অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

এছাড়া অনুষ্ঠানের প্রধান অতিথি ফাউন্ডার ফয়সাল মৃত্তিক, কো-ফাউন্ডার হাসান আহমেদ সজিবসহ বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য তাহসিন রহিম, অনজি আহলান গাজিকে অ্যাওয়ার্ড প্রদান করেন।