চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘ভাসাভি’র ১৬ বছর পূর্তিতে তারার মেলা

দেশের অভিজাত ফ্যাশন হাউজ ‘ভাসাভি’ ১৬ বছরে পদার্পন করলো। এ উপলক্ষে শনিবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে এই ফ্যাশন হাউজের পূর্তি উদযাপনে বসেছিল তারার মেলা। তারকা থেকে ক্রেতা ব্যবসায়ী সকলের উপস্থিতে জমে উঠেছিল ভাসাভির ১৬ বছর পূর্তি।

এই ফ্যাশন হাউজের পথচলায় শুভেচ্ছা জানাতে মধ্যমনি ও প্রধান অতিথি আসেন হিসেবে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। তারকাদের মধ্যে ছিলেন ইলিয়াস কাঞ্চন, নিপুণ, নিরব, ইমন, সাইমন, তমা মির্জা, আঁখি আলমগীর, কেয়া, শাহনূর, ফারহানা নিশো জেসমিনসহ ফ্যাশন মডেলিং অঙ্গনের নামকরা সব মডেলরা। ছিলেন দেশের নামকরা ব্যবসায়ীরা।

প্রতিষ্ঠানটি ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান মোল্লা চ্যানেল আই অনলাইনকে বলেন, এক্সক্লুসিভ কালেকশন ও গুণগত মানের সব ধরণের লাইফস্টাইল পণ্যের কারণে ভাসাভি ক্রেতাদের পছন্দের শীর্ষে। ভাসাভিতে যে সব পণ্য বিক্রি হয় সেগুলো অন্য কোথাও পাওয়া যায় না। এ কারণে ১৬ বছর ধরে সুনামের সঙ্গে ভাসাভি ব্যবসা করে ক্রেতাদের আস্থা অর্জন করেছে।

তিনি আরও জানান, ঈদ সামনে রেখে উপমহাদেশের আকর্ষণীয় সব জুয়েলারি, পাঞ্জাবী, থ্রি-পিস, শাড়ি, লেহেঙ্গা, শেরওয়ানী, শারারা, গাউন, পাগড়ি, নাগরা, বেনারসি শাড়িরসহ শিশুদের জন্য যাবতীয় লাইফস্টাইল পাওয়া যাচ্ছে ভাসাভিতে।

ভাসাভির ১৬ বছর পূর্তিতে এসে চিত্রনায়ক নিরব বলেন, এই ফ্যাশন হাউজের সঙ্গে আমার দীর্ঘদিনের পথচলা। প্রতিবার ঈদে ভাসাসির এক্সক্লুসিভ সব কালেকশনের শুটে অংশ নেই। তাছাড়া সারাবছর আমি ভাসাভির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত থাকি।