চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

কথা রাখলেন বিদ্যা বালান

রোববার ১৩ আগস্ট বলিউড তারকা বিদ্যা বালানের ভাতিজা রুহান এবং ভাতিজির ইরার জন্মদিন। বিদ্যা বালান তাদেরকে কথা দিয়েছেন জন্মদিনে উপস্থিত থাকবেন। তাই তাদেরকে দেওয়া কথা রাখতে মেলবোর্নের ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে যাননি বিদ্যা বালান।

ইরা এবং রুহানের সঙ্গে বিদ্যার খুব ভালো বন্ধুত্ব। তাদেরকে ভীষণ স্নেহ করেন বিদ্যা। তাই যে কোনো মূল্যেই তাদের আবদার রাখার চেষ্টা করেন তিনি। জমজ এই ভাতিজা-ভাতিজি তাদের জন্মদিনে উপস্থিত থাকার জন্য অনেক আগেই তাদের ফুপু বিদ্যাকে বলে রেখেছিল। তাই বিদ্যা বালান মেলবোর্নের ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে যাননি। পরিবারকে সময় দেওয়ার জন্য থেকে গিয়েছেন মুম্বাইতেই। ইরা এবং রুহানের জন্মদিনটা সপরিবারে স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের ফার্ম হাউজে কাটাবেন বিদ্যা বালান।

গত শুক্রবার বিদ্যা বালান ভারতীয় সেন্সর বোর্ডের সদস্য মনোনীত হয়েছেন। আগামী তিন বছরের জন্য প্রসূন যোশির নেতৃত্বাধীন বোর্ডের অন্যতম সদস্য নির্বাচিত হয়েছেন বিদ্যা। বিদ্যা এখন ব্যস্ত আছেন তার নতুন ছবি ‘তুমহারি সুলু’র শুটিং নিয়ে। এ ছবিতে তিনি একজন লেট নাইট রেডিও জকির ভূমিকায় অভিনয় করছেন। ‘তুমহারি সুলু’ মুক্তি পাবে ১ ডিসেম্বর। ইন্ডিয়ান এক্সপ্রেস।