চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বান্দরবানে ধর্ষণের শিকার দশম শ্রেণির ছাত্রী

বান্দরবানের লামা পৌরসভার নয়া পাড়া গ্রামে দশম শ্রেণির এক ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার রাত ৮টার দিকে ওই স্কুলছাত্রী ও তার মা লামা থানায় অবস্থান নেন।

অভিযোগ উঠেছে, ধর্ষণে অভিযুক্ত যুবক মো. আমীর হোসেনকে (২৫) স্থানীয়দের সহযোগিতায় নিরাপদ স্থানে সরিয়ে দেওয়া হয়েছে।

ধর্ষণের শিকার ওই ছাত্রীর মা বলেন: আমার মেয়েকে বাড়ির পাশের যুবক মো. আমীর হোসেন উত্ত্যক্ত করত। বৃহস্পতিবার গভীর রাতে হঠাৎ ঘুম ভেঙে গেলে দেখি আমার মেয়ে বিছানায় নেই। বাড়ির সব জায়গায় খোঁজাখুঁজি করি। তাকে না পেয়ে বাড়ির সামনে আমীর হোসেনের মাকে ঘুম থেকে ডেকে তুলি। পরে আমিরকে ডেকে তোলা হলে তার কক্ষে মেয়েকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখি।

তিনি বলেন: আশপাশের লোকজনের সহায়তায় মেয়েকে উদ্ধার করে বাড়িতে আনা হয়। শুক্রবার সকালে মেয়ে জানায়, রাত দেড়টার দিকে সে ঘরের বাইরে শৌচাগারে যায়। সেসময় তার মুখ ও চোখ চেপে ধরে তুলে নিয়ে যায় আমির হোসেন ও তার মামা জামাল। পরে আমির হোসেন তার কক্ষে মেয়েকে ধর্ষণ করে। সকালে ওয়ার্ড কাউন্সিলর হোসেন বাদশা ও স্থানীয়দের বিষয়টি জানানো হয়। বিষয়টি আমলে না নিয়ে তারা হাসি-ঠাট্টা করেন। পরে বিকাল চারটায় মেয়েকে নিয়ে লামা থানায় অবস্থান নেই আমি।

এ বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর মো. হোসেন বাদশা বলেন: সকাল ৮টায় ওই ছাত্রীর মা ও কয়েকজন আত্মীয় এসে প্রতিবেশী আমীর হোসেন তার স্কুলপড়ুয়া মেয়েকে ধর্ষণ করেছে বলে জানায়। বিষয়টি নিয়ে আমির হোসেনের বাবা ও তার বড় ভাইয়ের সঙ্গে আলাপ করি। তবে আমির হোসেন উপস্থিত না থাকায় বিষয়টির কোনো সমাধান হয়নি।

এ বিষয়ে লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন: প্রতিবেশী এক যুবক দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করেছে এমন অভিযোগ নিয়ে ওই ছাত্রীর মা থানায় মামলা করতে এসেছেন। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।