চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান, কলেজছাত্রীর গলায় বখাটের ক্ষুর

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ময়মনসিংহ শহরের গাঙ্গিনারপাড় এলাকায় মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের এক ছাত্রীকে ক্ষুর দিয়ে ক্ষতবিক্ষত করেছে এক বখাটে।

ওই বখাটের নাম আবুল কাশেম। সে ফুলবাড়িয়া উপজেলার তেজপাটুলী গ্রামের আব্দুল হাকিমের ছেলে। শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

আহত ছাত্রী ফারহানা আক্তার রিমা বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

রিমার মা রৌশন আরা বলেন, ছেলেটি অনেক দিন ধরে আমার মেয়েকে উত্যক্ত করে আসছিল। বিষয়টি তার পরিবারে কাছে জানালেও কোনো বিচার করেনি। আজ আমার মেয়ের এত বড় সর্বনাশ করেছে। আমি এর বিচার চাই।

পুলিশ জানায়, রিমাকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল আবুল কাশেম। সে ঢাকায় একটি পোশাক কারখানায় কর্মরত।

মেয়েটির কথার সূত্র ধরে পুলিশ জানায়, কাশেম ময়মনসিংহ শহরে এসে মেয়েটিকে ফোন দিয়ে টাকা ধার চায় এবং তার সাথে দেখা করতে চায়। পরে মেয়েটি শহরের গোলকীবাড়ি এলাকার মেস থেকে বের হয়ে গাঙ্গিনারপাড়ে কাশেমের সাথে দেখা করে। এ সময় কাশেম তাকে একটি ঘরে নিয়ে যায়। সেখানে মেয়েটিকে খুর দিয়ে গলায় হাতে ও মাথায় আঘাত করে কাশেম পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী বলেন, ছেলেটি বখাটে। মেয়েটি প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তার ওপর হামলা হয়েছে। বখাটেকে ধরতে পুলিশ তৎপর আছে। অভিযোগ দিলে মামলা নিয়ে আইনানুগ ব্যবস্থা নিব।