চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

নতুন ছবির শুটিংয়ে শাহরুখ, সঙ্গে দক্ষিণের নয়নতারা

দুই বছরের বিরতি ভেঙে ‘পাঠান’ এর মাধ্যমে শুটিংয়ে ফিরেছেন বলিউড সুপারস্টার শাহরুখ। যে সিনেমাটির শুটিং প্রায় শেষের দিকে। কিন্তু তার আগেই শাহরুখ ভক্তদের জন্য আরো একটি সুসংবাদ!

‘পাঠান’ শেষ না হতেই তামিল ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমারের পরবর্তী সিনেমার শুটিংয়ে যোগ দিয়েছেন শাহরুখ!

শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে ট্রেড অ্যানালাইসিস রমেশ বালা আসন্ন চলচ্চিত্রটির কয়েকটি আপডেট টুইট করে অ্যাটলিকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি ছবিটির সাফল্যও কামনা করেছেন তিনি।

এদিকে নতুন এই প্রকল্পের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, ইতোমধ্যেই ভারতের পুনেতে ছবিটির শুটিং শুরু করেছেন শাহরুখ। সেখানে তার সঙ্গে আরও যুক্ত হয়েছেন দক্ষিনী অভিনেত্রী নয়নতারা।

এছাড়াও ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, গত সপ্তাহেই ছবিটিতে কাজ শুরু করেছেন শাহরুখ খান। পরবর্তীতে নয়নতারাও তার সঙ্গে যোগ দিয়েছেন।

এদিকে শোনা যাচ্ছে আসন্ন এই ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে তেলেগু সুপারস্টার রানা দাগুবতিকে। তবে তিনি পরের লটে যোগ দেবেন শুটিংয়ে। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সুনীল গ্রোভার এবং সানিয়া মালহোত্রাকে।

শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিস এন্টারটেইনমেন্ট অ্যাটলির সিনেমাটি প্রযোজনা করছে বলেই খবর। যেখানে শাহরুখ বাবা ও পুত্রের দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। মোট ১৮০ দিন শুটের পরিকল্পনা আছে সিনেমা সংশ্লিষ্টদের!

এ ছাড়া নতুন গুঞ্জন, সিনেমাটির সংগীত পরিচালনা করবেন এ আর রহমান।