চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি উন্মোচন করবেন কারিনা

আসছে বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর। যেখানে জমে উঠবে নারী ও পুরুষ ক্রিকেটারদের লড়াই। এই উপলক্ষ্যে ১ নভেম্বর (শুক্রবার) মেলবোর্নে অনুষ্ঠিত হতে যাচ্ছে ট্রফি উন্মোচন অনুষ্ঠান। আর এই ট্রফি উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর।

প্রথম ভারতীয় অভিনেত্রী হিসেবে ক্রিকেট বিশ্বকাপের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছেন কারিনা।

বিষয়টি নিয়ে প্রচণ্ড উচ্ছ্বসিত তিনি। কারিনা জানান যে, আমি এই অনুষ্ঠানের অংশ হতে পেরে খুবই গর্বিত। নিজ নিজ দেশের হয়ে যে সকল নারীরা তাদের স্বপ্ন পূরণের লক্ষ্যে খেলবেন আমি তাদের উৎসাহিত করতে চাই। বিশ্ব অঙ্গনে তাদের এভাবে লড়তে দেখা সত্যিই গর্বের। তারা সকলের জন্য অনুপ্রেরণার।

ভারতের প্রাক্তন ক্রিকেটার ও শ্বশুর মনসুর আলী খানের কথা স্মরণ করে কারিনা বলেন: আমার প্রয়াত শ্বশুর ভারতীয় ক্রিকেট দলের হয়ে খেলেছেন। তাই ক্রিকেট বিশ্বকাপের এই ট্রফি উন্মোচন সত্যিই আমার জন্য অনেক সম্মানের।

আগামী বছরের ২১ ফেব্রুয়ারি থেকে ৮ মার্চ পর্যন্ত চলবে নারী দলের টি-টোয়েন্টি ম্যাচ এবং পুরুষদের ম্যাচ ১৮ অক্টোবর থেকে শুরু হয়ে ১৫ নভেম্বর শেষ হবে।

এদিকে শিগগির মুক্তি পেতে যাচ্ছে কারিনার আসন্ন ছবি ‘গুড নিউজ’। যেখানে অক্ষয় কুমারর বিপরীতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও তাকে আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’তেও দেখা যাবে তাকে।