চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

জন্মদিনে নিজের আইডল সম্পর্কে বললেন সজল

ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেতা সজল তার জন্মদিনটি পালন করছেন সবচেয়ে কাছের মানুষগুলোর সঙ্গে।

প্রায় ১৫ বছর ধরে ছোটপর্দায় অভিনয় করলেও বড় পর্দার টিকিট পেয়েছেন গত বছর। তন্ময় তাসেনের পরিচালনায় ‘রান আউট’ সিনেমার মধ্য দিয়ে নায়ক হিসেবে তার অভিষেক ঘটে এবং ব্যাপক প্রশংসিত হন মিডিয়া অঙ্গনে।

দীর্ঘদিন মিডিয়ায় বহু নাটকে অভিনয় করা রোমান্টিক এ অভিনেতা তার জন্মদিনে জানালেন, তিনি অভিনয়ে আইডল হিসেবে একজনকেই মানেন। অার তিনি হলেন, নাট্যব্যক্তিত্ব আফজাল হোসেন।

সজল বলেন, তিনি আমার কাজে এমন একটি মানুষ যার সবকিছুই অনুকরণ করতে ভালো লাগে। যার অভিনয় দেখলে আমি মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি। যার সবকিছুই আমার মনকে পরিশুদ্ধ করে।

বছরধরে খন্ড নাটকে অভিনয় করা এ অভিনেতা বলেন, ধারাবাহিক নাটকে কাজ করার ধৈর্য থাকে বলেই খন্ড নাটকেই অভিনয় করি। তবে নিজে যতোটুকু সময় নিয়ে কাজ করতে পারি ঠিক ততো্টুকুই আমি মিডিয়াতে কাজ করি। গল্প ও চরিত্র ভালো হলে বেশি নাটকে অভিনয় করা হয়। কারণ একাধিক নাটকে অভিনয় করার পর যদি আমার একটি কাজও দর্শকদের ভালো না লাগে তাহলে কোনো কাজই আমার সার্থক হবে না।

‘তাই জন্মদিনে আমার একটি মাত্র প্রত্যাশা মিডিয়াতে যতোদিন থাকবো তেতোদিন আমার ভক্তদের ভালো কাজটি উপহার দিবো। সেটি হতে পারে নাটক বা সিনেমা।’

আর ছবির ব্যাপারে এখন এটাই বলতে পারি একটি ছবির কথা হচ্ছে। সবকিছু ঠিকঠাক হয়ে গেছে কিছুদিনের মধ্যে সবাই জানিয়ে দিতে পারবো।