চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

কেমন কাটছে রাজকুমার-পত্রলেখার বিবাহিত জীবন?

বিবাহিত জীবনের দুই মাস অতিক্রম করে ফেলেছেন বলি অভিনেতা রাজকুমার রাও ও তার দীর্ঘ দিনের প্রেমিকা পত্রলেখা পাল। বিয়ের পর থেকেই নিজেদের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন এই তারকা দম্পতি।

ফলে বিয়ের পরে একে অপরের সঙ্গে তারা কেমন আছেন সে সম্পর্কে কিছু জানা না গেলেও সম্প্রতি ই-টাইমস এর সাথে এক চ্যাটে বিবাহিত জীবনের পর জীবন কেমন বদলেছে সে সম্পর্কে জানিয়েছেন রাজকুমার রাও।

বরাবরের মতই নিজের বিয়ে নিয়ে খুশি রাজকুমার রাও ইটাইমস এর চ্যাটে বলেছেন, ‘এটি সত্যিই খুব সুন্দর একটি অনুভূতি। আমি পত্রলেখাকে বিয়ে করতে পেরে খুবই আনন্দিত। সে আমার সেরা বন্ধু, আমার জীবনের ভালবাসা, আমার পরিবার এবং আমার সবকিছু।’

বিয়ের পর কি জীবনে কোন পরিবর্তন এসেছে কিনা এমন প্রশ্নের উত্তরে রাজকুমার রাও জানান, আমি এখন নিজেকে সম্পূর্ণ উপলব্ধি করি। যদিও বিয়ের পর আমাদের জীবন যাত্রায় তেমন আহামরি কোন পরিবর্তন আসেনি। তবে অবচেতনে অনেক কিছুরই পরিবর্তন এসেছে। যেমন, এখন আমরা স্বামী-স্ত্রী। আর আমার পত্রলেখাকে আমার স্ত্রী হিসেব বলতে ভালো লাগে।

বিয়ের পর থেকেই কাজের চাপে বেশ ব্যস্ত সময় কাটছে রাজকুমার ও পত্রলেখার। ফলে একে অপরের সঙ্গে খুব বেশি সময় কাটাতে পারেননি তারা। তবে তাদের দূরত্ব যতই হোক, ফোনে একে অপরকে সময় দেন তারা, এমনটাই জানিয়েছেন রাজকুমার।  রাজকুমার বর্তমানে ব্যস্ত তার আসন্ন সিনেমা ‘বাধাই দো’ নিয়ে।

১১ বছরের প্রেমের পর গেল বছরের ১৫ নভেম্বর চন্ডিগড়ের ওবেরয় সুখবিলাস স্পা রিসোর্টে বিয়ের বন্ধনে আবদ্ধ হন রাজকুমার রাও এবং পত্রলেখা। কাছের বন্ধু আর পরিবারের উপস্থিতিতে জমকালো আয়োজনে বসেছিলে তাদের বিয়ের আসর।