চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

কাকরাইলে মা ও ছেলে হত্যা: অভিনেত্রী মুক্তা আটক

রাজধানীর কাকরাইলে শামসুন্নাহার ও তার ছেলে সাজ্জাদুল করিম শাওন হত্যার ঘটনায় গৃহকর্তা আব্দুল করিম ও তার তৃতীয় স্ত্রী অভিনেত্রী শারমিন মুক্তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার তাদের আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় নিজ বাসায় খুন হন শামসুন্নাহার ও তার ছেলে সাজ্জাদুল করিম শাওন। এই  ঘটনার পর শামসুন্নাহারের স্বামী আব্দুল করিম, গৃহকর্মী, দারোয়ান ও ভবনটির নিচতলায় গার্মেন্টস সংক্রান্ত কোম্পানির কর্মচারিকে আটক করে ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশের ক্রাইম সিন ইউনিট ও গোয়েন্দা দল। আলামত সংগ্রহের পর রাতে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বুধবার সন্ধ্যায় ভিআইপি রোডের ব্যবসায়ী আব্দুল করিমের ছয় তলা বাসার পাঁচতলা থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যাকাণ্ডের সময় গৃহকর্তা আব্দুল করিম বাসায় ছিলেন না।

ওই বাসার নিরাপত্তাকর্মী পুলিশকে জানায়, এক ভাড়াটিয়ার অনুরোধে পানির পাম্প ছাড়তে গিয়ে অজ্ঞাত এক ব্যক্তিকে সে বাড়ি থেকে বেরিয়ে যেতে দেখে।

তবে বাসার গৃহকর্মী দাবি করেছেন, ঘটনার সময় তাকে ঘরের ভেতরে আটকে রেখেছিল দুর্বৃত্তরা।

ব্যবসায়ী করিমের তিন ছেলের মধ্যে বড় দুই ছেলে বিদেশে পড়াশোনা করছে। নিহত ছোট ছেলে শাওন উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে ‘ও’ লেভেলের শিক্ষার্থী ছিল।