চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আরিয়ান-কাণ্ডে বিদেশী মিডিয়ার কৌতূহল, শাহরুখ কি মুখ খুলবেন?

যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের বেশ কয়েকটি মিডিয়া শাহরুখ খানের ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে যোগাযোগ করেছে আরিয়ান খানের সঙ্গে ঘটে যাওয়া ঘটনা গুলো জানার জন্য। শাহরুখের সঙ্গে কথাও বলতে চেয়েছে তারা। তবে শাহরুখ তাদের অনুরোধ ফিরিয়ে দিয়েছেন।

আরিয়ান গ্রেপ্তার হওয়ার পর থেকে একেবারেই চুপ করে আছেন শাহরুখ। ভারতের কোনো মিডিয়ার সঙ্গে কথা বলেননি। আরিয়ান ঘরে ফেরার পরে অনেকেই ভেবেছিলেন শাহরুখ হয়তো সামাজিক মাধ্যমে কিছু লিখবেন। তবে সবাইকে ভুল প্রমাণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমেও মুখ খোলেননি অভিনেতা। ফিরিয়ে দিয়েছেন বিদেশী মিডিয়ার অনুরোধও।

শাহরুখ বর্তমানে মুম্বাইতে নেই। জন্মদিন ও দীপাবলি উদযাপনের জন্য সপরিবারে আলিবাগে গিয়েছেন অভিনেতা। আরিয়ান খান অবশ্য শুক্রবার হাজিরা দিয়েছেন এনসিবি অফিসে। সঙ্গে ছিলেন আইনজীবী সতীশ মানশিণ্ডে।

২৮ দিন জেলে থাকার পর গত ৩০ অক্টোবর জামিন পেয়েছেন আরিয়ান। গত ২ অক্টোবর গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয় আরিয়ান-সহ ৭ জনকে। তারপর মাদক সেবন ও মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৩ অক্টোবর তাদের গ্রেপ্তাতার করা হয়। গেল শনিবার হেফাজতের ২৮ দিন পর বাড়ি ফিরেছিলেন আরিয়ান খান। টাইমস অব ইন্ডিয়া