চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আবার যমজ সন্তানের মা হচ্ছেন সেলিনা জেটলি

দ্বিতীয় বারের মতো যমজ সন্তানের মা হতে যাচ্ছেন বলিউড তারকা সেলিনা জেটলি। আর সে খবর শোনা মাত্র, শুরুতেই চমকে গেছেন তিনি এবং তার স্বামী পিটার হাগ। কারণ, তাদের উইনস্টোন এবং ভিরাজ নামে পাঁচ বছর বয়সী দুটি যমজ সন্তান রয়েছে। তাই দ্বিতীয়বারের মতো যমজ সন্তানের আগমনে চমকে গেলেন তারা। স্বামী পিটার নিশ্চিত হওয়ার জন্য ডাক্তারকে আবারও জিজ্ঞেস করলে তিনি জানান, আগামী অক্টোবরেই তাদের ঘরে আসছে সন্তানদ্বয়।

দুবাই থেকে টেলিফোনে পিটিআইকে তার অনুভূতি জানিয়ে জেটলি বলেন, ‘যমজ সন্তান পৃথিবীতে আনার জন্য ঈশ্বর হয়তো বারবার তাদেরকেই নির্বাচন করছেন।’

শুরুতে যমজ সন্তানের আগমনে তারা চমকে গেলেও, বাবা-মা হিসেবে তাদের দায়িত্বকে ঠিকভাবেই পালন করতে প্রস্তুত জেটলি এবং পিটার। আর সে কথাই জানালেন তিনি। জেটলি বলেন, ‘আমরা খুবই সচেতন বাবা-মা হিসেবে। আমরা সন্তান প্রতিপালনে এতটুকুও অবহেলা করতে চাই না। আমরা এক্ষেত্রে নিজেদের প্রতিষ্ঠা করতে চাই।’ এছাড়া সন্তান পালন করতে গিয়ে ধাপে ধাপে নিজেকে নতুন করে আবিষ্কার করতে পেরেছন বলে জানান জেটলি।

দ্বিতীয়বার যমজ সন্তানের আগমন তার কাজে কোনো নেতিবাচক  প্রভাব ফেলবে না বলে জানান জেটলি। আর শিগগিরই মুম্বাই ফিরে তিনি কাজে যোগ দেওয়ার ঘোষণা দেন। ইন্ডিয়ান এক্সপ্রেস।

দুই সন্তান আর স্বামীকে নিয়ে সেলিনা জেটলি