চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আবার এক হচ্ছেন ‘ফ্রেন্ডস’ তারকারা

ছয় বন্ধুর একসাথে পথ চলা, হাসি-কান্না, খুনসুটিতে ভরা টিভি সিরিজ ‘ফ্রেন্ডস’ টিভি সিরিজটি শুরু হয়েছিল ১৯৯৪ সালে। ২০০৪ সালে শেষ হওয়ার পর, তুমুল জনপ্রিয়তা পাওয়া এই সিরিজের তারকাদের একসঙ্গে আবার দেখতে চাওয়ার অপেক্ষায় দর্শকরা কাটিয়ে দিয়েছেন এতগুলো বছর।

জানা গেছে, ২৫তম বার্ষিকী উপলক্ষে সিরিজের তারকারা আয়োজন করেছেন পুনর্মিলনী অনুষ্ঠানের।

২১ ফেব্রুয়ারি জেনিফার অ্যানিস্টন ও ম্যাথিউ পেরি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে জানিয়েছেন পুনর্মিলনী অনুষ্ঠানে তারা সবাই উপস্থিত থাকবেন। অ্যানিস্টনের পোস্টে মাত্র তিন ঘণ্টায় ৪.৮ মিলিয়ন লাইক পড়েছে।

ফ্রেন্ডস সিরিজে মার্কিন তারকা জেনিফার অ্যানিস্টন, কর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্রাঙ্ক, ম্যাথিউ পেরি, ডেভিড শুইমার অভিনয় করেছিলেন। ভ্যারাইটির সূত্রে জানা গেছে, বিশেষ এই পর্বের জন্য প্রত্যেক তারকা আড়াই মিলিয়ন ডলার করে পারিশ্রমিক নিবেন। এইচবিও ম্যাক্স এ এই অনুষ্ঠান প্রচারিত হবে।

এই টিভি সিরিজটি দর্শকের জীবনের অংশ হয়ে গিয়েছিল। জোয়ি, রস, ফিবি, মনিকা, র‍্যাচেল আর চ্যান্ডলার- চরিত্রগুলোর সাথে দর্শক মিশে গিয়েছিল দশটি সিজন দেখতে দেখতে। এত বছর পরেও এই টিভি সিরিজের জনপ্রিয়তা একটুও কমেনি। নেটফ্লিকে সবচাইতে বেশি দেখা টিভি শোগুলোর একটি ‘ফ্রেন্ডস।’