চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অ্যাটলির সঙ্গে শাহরুখের ছবির বাজেট ২০০ কোটি রুপি

সদ্যই অ্যাটলি কুমারের ছবি থেকে বিরতি নিয়ে রাজকুমার হিরানির নাম ঠিক না হওয়া ছবির জন্য শুটিং ফ্লোরে যোগ দিয়েছেন শাহরুখ খান। আর এরই ভেতর চমকপ্রদ খবর মিললো অ্যাটলি ও কিং খান জুটির প্রথম ছবি নিয়ে!

‘জিরো’-র ব্যর্থতার পর নিজেকে বক্স অফিসের বাদশা প্রমাণিত করতে মরিয়া হয়ে রয়েছেন শাহরুখ খান। তাইতো অ্যাটলির ছবির বাজেট নিয়ে কোনো রকম কার্পণ্য করতে রাজি নন বলিউড বাদশা। খবর মিলছে, ২৫০ কোটি রুপি বাজেটের ‘পাঠান’-এর পর অ্যাটলির নতুন অ্যাকশন এন্টারটেইনার হতে চলেছে কিং খানের দ্বিতীয় মূল্যবান ছবি।

কেননা ‘পাঠান’ এর মত অ্যাটলির ছবির বাজেট হতে চলেছে ২০০ কোটি রুপি। যেখানে ডাবল রোলে দেখা যাবে শাহরুখকে। তার সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা যাবে দীপিকা পাডুকোন, সানায়া মালহোত্রা, দক্ষিণী অভিনেত্রী নয়নতারা ছাড়াও আরো অনেককে।

জানা গেছে, জনপ্রিয় ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’ থেকে অনুপ্রাণিত হয়েই নাকি ছবির চিত্রনাট্য লিখেছেন অ্যাটলি কুমার। পাশাপাশি নানি অভিনীত তেলুগু অ্যাকশন ফিল্ম ‘গ্যাং লিডা’এর ছায়াও শাহরুখের ছবিতে দেখতে পাবে দর্শক।

আপাতত মাস খানেক রাজকুমার হিরানির ছবির শুটিংয়েই ব্যস্ত থাকবেন কিং খান। ইতোমধ্যেই মুম্বাই ফিল্ম সিটিতে শাহরুখ হিরানীর ছবিতে তাপসী পান্নুর সঙ্গে শ্যুটিং শুরু করে দিয়েছেন।

কিছুদিনের মধ্যেই চণ্ডীগড়েও যাবেন তারা। কারণ পাঞ্জাবেই হবে রাজকুমার হিরানির ছবির দ্বিতীয় পর্বের শুটিং। সেগুলো শেষ করেই জুন মাস নাগাদ আবার অ্যাটলির ছবির শ্যুটিংয়ে ফিরবেন তিনি।