চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

অবশেষে সাউথ আফ্রিকা যাচ্ছেন রুবেল

রুবেল হোসেনের বিকল্প হিসেবে কে যাবেন সাউথ আফ্রিকায়? বৃহস্পতিবার দুপুরে সেটি নিয়ে মিটিং হল বিসিবি কার্যালয়ে। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন জানালেন সম্ভাব্য দুটি নামও। তার কিছুক্ষণ পরই এল সুখবর, সাউথ আফ্রিকার ইমিগ্রেশন বিভাগ থেকে নিরাপত্তা-সংক্রান্ত ছাড়পত্র এসে গেছে রুবেলের। বিসিবি পরিচালক জালাল ইউনুস চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করলেন, এখন আর বিমানে চাপতে বাধা নেই টাইগার পেসারের।

বিসিবির লজিস্টিক বিভাগে যোগাযোগ করে জানা গেছে দ্রুততম সময়ের মধ্যেই সাউথ আফ্রিকার উদ্দেশ্যে যাত্রা করবেন রুবেল। বৃহস্পতিবার দিবাগত রাত ১টার ফ্লাইটে টিকিট করতে চেষ্টা চালাচ্ছে লজিস্টিক বিভাগ।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

গত শনিবার দলের সঙ্গে সাউথ আফ্রিকার বিমানে ওঠা হয়নি রুবেল হোসেনের। ‘রুবেল হোসেন’ নামের এক বাংলাদেশি সাউথ আফ্রিকার ইমিগ্রেশনের কালো তালিকাভুক্ত। সেই ব্যক্তির নামের সঙ্গে জন্মতারিখও মিলে যাওয়ায় জটিলতা তৈরি হয়। ১৬ সেপ্টেম্বর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গেলে এমিরেটস এয়ারলাইন্স কর্তৃপক্ষ রুবেলকে বিমানে তুলতে অস্বীকৃতি জানায়। দলের সবাই চলে গেলেও তাই বাসায় ফিরে আসেন টাইগার পেসার।

বিসিবি সভাপতি জানিয়েছিলেন, বৃহস্পতিবারের মধ্যেই একটা ফলাফল জানাবে আসন্ন সিরিজের স্বাগতিক দেশ। সেটি যে ব্রিফিং শেষ হওয়ার আধা ঘণ্টার মধ্যেই হবে, তা আঁচ করতে পারেননি বিসিবি সংশ্লিষ্টরাও। সবশেষে এল ভালো সংবাদটাই।