চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সিঙ্গাপুরে কেমন আছেন চিকিৎসাধীন অভিনেতা ফারুক?

চিকিৎসার জন্য গেল রবিবার (১৩ সেপ্টেম্বর) কার্গো বিমানের একটি ফ্লাইটে সস্ত্রীক সিঙ্গাপুর যান ঢাকাই ছবির ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ও বর্তমান সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। চিকিৎসা নিচ্ছেন মাউন্ট এলিজাবেথ হাসপাতালে। বর্তমানে কেমন আছেন তিনি?

জানতে যোগাযোগ করা হয় ‘লাঠিয়াল’ খ্যাত তারকার ব্যক্তিগত সহকারি (পারিবারিকভাবে) মো. কাজল মিয়ার সঙ্গে। বুধবার দুপুরে চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, উনি (ফারুক) এখন ভালো আছেন। আজকে সকালেও তাদের সাথে কথা হয়েছে। মেজর কোনো সমস্যা নেই ফারুকের শরীরে। এমনকি যক্ষ্মা নিয়ে দেশের চিকিৎসকদের যে সন্দেহ ছিলো, সেটার রিপোর্ট ও নেগেটিভ এসেছে।

বিজ্ঞাপন

তিনি বলেন, তবে শারীরিক অল্প কিছু সমস্যা রয়েছে, যেগুলোর পূর্ণাঙ্গ রিপোর্ট আজকে দেয়ার কথা। রিপোর্ট হাতে পাওয়ার পর এটার উপর বেইজ করে ঔষুধের নির্দেশনা দিলে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে কোনো হোটেলে উঠবেন ফারুক দম্পতি। হোটেলে থেকেই কয়েক দফায় মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসকের সঙ্গে দেখা করে অবস্থা বুঝে দেশে আসবেন।

অসুস্থ হয়ে গেল মাসের ১৮ তারিখে রাজধানীর ইউনাইটেড হাসাপাতালে ভর্তি হয়েছিলেন ফারুক। শরীরে জ্বর থাকায় করোনা হয়েছে বলে সন্দেহ করলে কয়েক দফা নমুনা পরীক্ষায় ফল নেগিটিভ আসে। এরপর সুস্থ হয়ে আগস্টের ২৬ তারিখে বাসায় ফেরেন তিনি। ৩১ আগস্ট আবারও অসুস্থ হয়ে পড়েন ‘সারেং বউ’ ছবির এই নায়ক।

একই লক্ষণ নিয়ে আবারও একই হাসপাতালে ভর্তি করানো হয় তাকে। অবস্থার উন্নতি না দেখে ৫ সেপ্টেম্বর এভারকেয়ার হাসপাতালে (অ্যাপোলো) স্থানান্তর করা হয় এই অভিনেতাকে। অবস্থার উন্নতি না হওয়ায় সিঙ্গাপুর নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন অভিনেতার স্ত্রী ফারহানা পাঠান ফারুক।