চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভারতে ভয়াবহ বিস্ফোরণে নিহত ৮

ভয়াবহ বিস্ফোরণে ভারতের কর্নাটকে ৮ ব্যক্তি নিহত হয়েছেন। বিস্ফোরণের সঠিক কারণ এখন পর্যন্ত জানা যায়নি। প্রকৃত কারণ খুঁজে বের করতে বোম্ব স্কোয়াডের একটি তদন্ত দল গঠন করা হয়েছে। 

স্থানীয়রা বলছেন: বিস্ফোরণের মাত্রা এতোটাই বেশি ছিলো যে বিস্ফোরণ স্থল থেকে ১০ থেকে ১৫ কিলোমিটার দূরেও কম্পন অনুভূত হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বৃহস্পতিবার রাতে কর্নাটকের শিবমোগাতে বিস্ফোরণের এ ঘটনা ঘটে।  বিস্ফোরণ এলাকার আশপাশের রাস্তায় ফাঁটল দেখা দিয়েছে, ভেঙে পড়েছে বসত বাড়ির জানালার কাঁচ।

শিবমোগার পুলিশের এডিজি প্রতাপ রেড্ডি বিস্ফোরণের বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন, শিবমোগা গ্রামীণ থানার কাছাকাছি এলাকাতেই বিস্ফোরণ হয়েছে। একটা ক্ষতিগ্রস্ত ট্রাক দেখতে পাওয়া গিয়েছে। তবে এটা স্পষ্ট নয় যে ট্রাকে কোনও বিস্ফোরক ছিল, নাকি বিস্ফোরণে কারণে ট্রাকটি ক্ষতিগ্রস্ত হয়েছে।  পুলিশ বিস্ফোরণস্থলে ঢুকতে পারেনি। আশঙ্কা করা হচ্ছে আরও বিস্ফোরক থাকতে পারে সেখানে। গোটা এলাকা ইতিমধ্যেই সিল করে দেওয়া হয়েছে।

শিবমোগার ঘটনায় শুক্রবার সকালে টুইটে শোকপ্রকাশ করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি তার টুইট বার্তায় বলেন, ‘শিবমোগার ঘটনা অত্যন্ত বেদনাদায়ক। নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। এই ঘটনায় আহত এবং নিহতদের পরিবারকে সব রকম সহযোগিতা করবে রাজ্য সরকার।’