চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

পূজা উদযাপনে সঙ্গী হোক উবার

Nagod
Bkash July

দুর্গা পূজায় শপিংমলে কেনাকাটা, প্রিয়জনকে উপহার দেয়া, বিভিন্ন মন্ডপে দেবী দর্শন এবং পরিবার বা বন্ধুদের সাথে ঘোরাঘুরিতে সঙ্গী হতে প্রস্তুত উবার।

Reneta June

পূজোয় এক মণ্ডপ থেকে অন্য মণ্ডপে যেতে কিংবা পুরান ঢাকায় ঘন্টার পর ঘন্টা ঘুরে বেড়াতে চাইলে উবার রেন্টালস হতে পারে ভালো একটি অপশন। একটি গাড়ি বুক করে বেশ কয়েকটি জায়গায় যাওয়ার জন্য সবচেয়ে নিরাপদ, সাশ্রয়ী ও ঝামেলামুক্ত যাতায়াত মাধ্যম হলো উবার রেন্টালস।

উবার রেন্টালস বুক করতে উবার অ্যাপের মেনুতে ‘রেন্টালস’-এ ক্লিক করে আপনার রাইড কনফার্ম করুন। আপনি আপনার প্রয়োজন অনুযায়ী কয়েকটি গন্তব্য যুক্ত করতে পারেন এবং প্রয়োজনে যে কোন গন্তব্য বাদও দিতে পারেন। সর্বোচ্চ ১০ ঘন্টা পর্যন্ত একটি গাড়ি রাখা যাবে ।

কাছের মানুষ বা বন্ধুদের উপহার পাঠানো হলো পূজার খুশি ভাগাভাগি করে নেয়ার সবচেয়ে ভালো উপায়। উপহার পাঠাতে ব্যবহার করতে পারেন ‘উবার কানেক্ট’। যে ঠিকানায় আপনার পার্সেল পাঠাতে চান তা উবার অ্যাপের ‘হোয়ার টু’ বক্সে লিখুন এবং ‘মোটো ডেলিভারি’-তে ক্লিক করুন। আপনার দোরগোড়া থেকে উপহার পৌঁছে যাবে আপনার প্রিয়জনের কাছে।

আপনি চাইলে পরিবার বা বন্ধুদের সাথে ঘুরে আসতে পারেন ঢাকার বাইরে থেকেও। প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে সাভার বা গাজীপুরে আছে অনেকগুলো রিসোর্ট। ‘উবার ইন্টারসিটি’ ব্যবহার করে ঘুরে আসতে পারেন নারায়ণগঞ্জ, সাভার কিংবা গাজীপুরে। তাই নিরাপদ ও সাশ্রয়ী যাত্রা পেতে বুক করুন উবার ইন্টারসিটি আর গাড়ি পৌঁছে যাবে আপনার দোরগোড়ায়।

BSH
Bellow Post-Green View