চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদে উবার নিয়ে নিশ্চিন্তে ঘুরে বেড়ান

ঈদের অন্যতম আকর্ষণ হলো আপনজনদের সাথে দেখা করে কিছু সুন্দর সময় কাটানো। তবে ঢাকার রাস্তায় গাড়ি খুঁজে পাওয়াই অনেক সময় ঝামেলা হয়ে দাঁড়ায়।

বিশেষ কোনো উপলক্ষ বা একটু রাত হলে তো আর কথাই নেই। উবারের সাশ্রয়ী ও আরামদায়ক রাইড আপনাকে দিতে পারে এর সহজ সমাধান।

Reneta June

পরিবার নিয়ে কোনো আত্মীয়ের বাড়িতে কোরবানির মাংস নিয়ে অথবা মধ্যাহ্নভোজের দাওয়াতে যেতে চাইলে বেছে নিন উবার এক্স বা উবার প্রিমিয়াম। ঢাকা শহরের এই তীব্র গরমের মধ্যে পরিবার ও বন্ধুদের নিয়ে নিরাপদে ও আরামে ঘোরার জন্য এই গাড়িগুলো চমৎকার।

বিজ্ঞাপন

পরিবারের সব সদস্যকে নিয়ে বেরোতে চাইলে আছে উবার এক্সএল। এতে ৬ জন পর্যন্ত একসাথে বসা যায়। তবে আপনি যদি একা কোথাও যেতে চান বা তাড়া থাকে, সাশ্রয়ী ও দ্রুত উবার মটো আপনার জন্য যথার্থ। ৩ জন মিলে কোথাও যাওয়ার জন্য সাশ্রয়ী সমাধান হলো উবার সিএনজি।

উবার রেন্টাল আপনি ভাড়া করতে পারেন ঘণ্টা হিসেবে। একটি গাড়ি ভাড়া করে আপনি একাধিক জায়গায় যেতে পারেন। উবার এক্সএল রেন্টালও ঘণ্টা হিসেবে ভাড়া করা যায়, তবে পার্থক্য হলো এটিতে আরও বেশি সংখ্যক মানুষ চড়তে পারেন। ঢাকার বাইরে কোথাও যাওয়ার জন্য উবার ইন্টারসিটি চমৎকার। বাংলাদেশের ৮টি বিভাগের প্রতিটিতে এই সার্ভিস চালু আছে।

ঈদের দিন উপহার পাঠিয়ে প্রিয়জনকে চমকে দিতে চাইলে, প্ল্যাটফর্মটির ডেলিভারি সার্ভিস উবার কানেক্ট আপনার হয়ে সেই উপহার তার কাছে পৌঁছে দেবে। অন-ডিমান্ড ট্রিপের মতো এক্ষেত্রেও আপনি ট্রিপটি মনিটর করতে পারবেন।

ঈদের এই ব্যস্ত সময়ে গাড়ি খোঁজার ঝামেলা থেকে মুক্ত থাকুন। নিরাপদ, দ্রুত, আরামদায়ক ও ঝামেলামুক্ত যাতায়াতের জন্য সঙ্গী হিসেবে বেছে নিন উবারকে।