চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

সুনেরাহ-রাজের পর সরব হলেন তানজিন তিশা

দুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেনস্তার শিকার হচ্ছেন সুনেরাহ, তানজিন তিশা ও তুষি।

Fresh Add Mobile
বিজ্ঞাপন

মঙ্গলবার মধ্যরাতে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে ব্যক্তিগত মুহূর্তের ছবি ও ভিডিও ক্লিপ আপলোড করা হয় চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক আইডি থেকে। যদিও কিছুক্ষণ পরই সেগুলো মুছে দেওয়া হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় দুদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেনস্তার শিকার হচ্ছেন সুনেরাহ, তানজিন তিশা ও তুষি। নিজের ফেসবুক থেকে ছড়ালেও এ বিষয়ে কিছুই জানেন না বলে গণমাধ্যমে মন্তব্য করেছেন রাজ।

এ বিষয়ে আত্মপক্ষ সমর্থন করে বুধবার (৩১ মে) দীর্ঘ এক বিবৃতিতে নিজের অবস্থান পরিস্কার করেন ‘পরাণ’ খ্যাত এই নায়ক। তারআগে সুনেরাহ এক ফেসবুক স্ট্যাটাসে ফাঁস হওয়া ভিডিও নিয়ে কথা বলেন। যেখানে তিনি হেনস্তাকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানান।

এবার এ বিষয় নিয়ে সরব হলেন অভিনেত্রী তানজিন তিশা। বৃহস্পতিবার দিবাগত রাতে তিনি ফেসবুকে এ বিষয়ে দীর্ঘ লেখা পোস্ট করেন। সেখানে জানান, বর্তমানে তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। দেশে এসে তিনিও এ নিয়ে আইনী ব্যবস্থা গ্রহণ করবেন।

বিজ্ঞাপন
Reneta April 2023

দেরীতে বিবৃতি দেওয়ার কারণ জানিয়ে তিশা জানান, দুটি শো-তে অংশ নেওয়ার কারণে তিনি যুক্তরাষ্ট্রে আছেন। বাংলাদেশের সঙ্গে সেখানকার সময়ের রাত-দিন পার্থক্যের কারণে ঘটনা নিয়ে খুব বেশি জানার সুযোগ হচ্ছিল না। এ কারণেই দেরীতে প্রতিক্রিয়া দিলেন তিনি।

এ ঘটনায় শরিফুল রাজের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেন তানজিন তিশা। রাজের উদ্দেশে তিনি বলেন, ‘শরিফুল রাজের আইডি থেকে ভিডিওগুলো আপ করা হয়েছে এবং রাজ তার ব্যক্তিগত আইডি থেকে দুঃখ প্রকাশ করে স্ট্যাটাস দিয়েছে। শুধু দুঃখ প্রকাশেই কেন ঘটনা শেষ করতে চাইছো রাজ? এই যে তোমাকে জড়িয়ে কয়েকটা মেয়ের সম্মান নষ্ট হলো, তাদের ব্যক্তিগত ও ক্যারিয়ার নিয়ে প্রশ্ন তুললো সবাই, পরিবারের সামনে হেয় প্রতিপন্ন হতে হচ্ছে। এত সিলি সিলি ক্যাপশন দিয়ে বন্ধুত্বপূর্ণ ভিডিওগুলোকেও আপত্তিকর বানানো হলো, এই দায়ভার কি তোমার না? কারণ তুমিই তো বলেছো, তোমার আইডি হ্যাক করা হয়েছে। তোমার দায়িত্বশীলতার জায়গায় তুমি কী করছো? কেন আইনানুগ ব্যবস্থা নিচ্ছো না? কেন এর পেছনের মূল হোতাকে খুঁজে বের করছো না? যদিও দেশে এসেই আমি এই ব্যাপারে ব্যবস্থা নেবো, তবুও রাজ আমি তোমার কাছ থেকে এতটুকু দায়িত্বশীল মনোভাব আশা করেছিলাম সত্যি।’

দেশের গণমাধ্যম ও নিজ ভক্তদের উদ্দেশেও কথা বলেছেন তিনি।

বিজ্ঞাপন
Bellow Post-Green View