চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অপূর্ব’র যে গল্পের নায়িকা সাবিলা নূর

ঈদুল আযহায় নাটকটি চ্যানেল আইয়ে প্রচারিত হওয়ার পর সিএমভির ইউটিউব চ্যানেলে রিলিজ পাবে…

ছোটপর্দার তারকা অভিনেতা অপূর্ব। অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যেই নাটকের গল্প ভাবনাতেও মনোযোগী হতে দেখা যায় তাকে। এরআগে ‘মধু সিং’সহ একাধিক নাটকের গল্প ভাবনায় দেখা গেছে তার নাম। আবারও এই অভিনেতার গল্পে নির্মিত হয়েছে নতুন নাটক!

রুবেল হাসানের পরিচালনায় নাটকটির নাম ‘আগডুম বাগডুম’। আর এই গল্পটি লিখেছেন নায়ক অপূর্ব নিজেই। চিত্রনাট্য তৈরি করেছেন রাজীব আহমেদ। যেখানে নায়িকা হিসেবে আছেন সাবিলা নূর।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ঈদুল আযহায় চ্যানেল আইয়ের জন্য নির্মিত এই নাটকটি নির্মিত হয়েছে সিএমভির ব্যানারে। নাটকে উল্লেখযোগ্য দুটি চরিত্রে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু ও সাবেরী আলম।

বিজ্ঞাপন

গল্পে দেখা যাবে, ছোটভাই ও মাকে নিয়ে অপূর্বর ছোট সংসার। ছোটভাই একটি দোকানে চাকরি করলেও বড়ভাই বেকার। ছোটভাই একই দোকানে অপূর্বর জন্য চাকরি ঠিক করে। প্রথম দিনেই ক্রেতা সাবিলা নূরের সঙ্গে অপূর্বর বাধে ঝগড়া! সাবিলার অভিযোগে দুই ভাইয়ের চাকরি চলে যায় একসঙ্গে। নাটকের গল্পে মোড় নেয় অন্য নাটকীয়তা।

রুবেল হাসান নাটকটি প্রসঙ্গে বলেন, ‘গল্পটি অপূর্ব ভাইয়ার। একেবারে ইউনিক একটা বিষয় রয়েছে এতে। কাজটা মাত্রই শেষ করলাম। আমার ধারণা আসছে ঈদের অন্যতম কাজ হবে এটি।’

ঈদ উৎসবে নাটকটি চ্যানেল আইয়ে প্রচারের পর প্রকাশ হবে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।