চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

কন্যার মা হলেন সংগীতশিল্পী পুতুল

Nagod
Bkash July

প্রথমবারের মতো মা হয়েছেন রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান’ দিয়ে শ্রোতা মহলে পরিচিতি পাওয়া জনপ্রিয় সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই ভক্ত অনুরাগীদের সাথে আনন্দ সংবাদটি শেয়ার করেন পুতুল।

Reneta June

জানা গেছে, সোমবার (২০ জুন) সকাল ৮টায় পুতুলের কোলজুড়ে আসে ফুটফুটে এক কন্যাসন্তান। তিনি কন্যার নাম রেখেছেন হারমনি সৈয়দা গীতলীনা।

প্রথমবার মা হওয়ার অনুভূতি পুতুল জানান এভাবে, ‘জন্মাবার কথা ছিলো আরো অন্তত তিন সপ্তাহ পর, মানসিক শারীরিক আবেগিক আর মনস্তাত্ত্বিক প্রস্তুতিটুকু সেই সময়কে মাথায় রেখে। অথচ শেষ রাতে, পৃথিবীর আলো ফুটবার আগেই, টের পেতে থাকলাম অপেক্ষা করতে সে আর রাজি নয় মোটেই! পৃথিবীর আলোয় আসতে তার প্রস্তুতি আমার চেয়ে বেশি! সময়য়ের আগেই জন্ম নিলো আমার কন্যা গীতলীনা!’

মেয়ের জন্য সবার কাছে আশীর্বাদ প্রার্থনা করে পুতুল আরও লিখেন,‘গীতলীনা তার জীবনে কাজের ভিতর দিয়ে নিজেকেও যেনো প্রমাণ করতে পারে সময়ের চেয়ে এগিয়ে থাকা একজন মানুষ হিশেবে। সেই প্রার্থনা আর আশীর্বাদ রাখবেন সবাই।’

অস্ট্রেলিয়া প্রবাসী ব্যাংকার, সংগীত পরিচালক সৈয়দ রেজা আলিকে গেল বছরের এপ্রিলে বিয়ে করেন পুতুল। তাদের বিয়ের পর প্রথম ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) মা হওয়ার সুখবর দিয়েছিলেন পুতুল।

BSH
Bellow Post-Green View