চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অনলাইনে শাকিব অভিনীত ‘গলুই’, দেখা যাচ্ছে ফ্রিতে

Nagod
Bkash July

চলতি বছর রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল সুপারস্টার শাকিব খান ও পূজা চেরী অভিনীত ছবি ‘গলুই’। করোনা পরবর্তী এই ছবি দিয়ে পরিবার নিয়ে দলে দলে সিনেমা হলে এসেছিলেন দর্শক।

Reneta June

পর্বরতীতে যুক্তরাষ্ট্রের বিভিন্ন রাজ্যে মুক্তি পেয়েছিল ‘গলুই’। এবার ছবিটি মুক্তি পেল ওটিটি প্লাটফর্ম বায়োস্কোপে।

শুক্রবার সকাল থেকে সম্পূর্ণ ফ্রি-তে শাকিব অভিনীত ‘গলুই’ দেখা যাচ্ছে। ছবির ডিজিটালি ডিস্ট্রিবিউশন এর দায়িত্বে থাকা জাহিদ হাসান অভি বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, শাকিব ভাইয়ের বিশাল দর্শক শ্রেণী আছে। সকালে মুক্তির পর থেকে ভালো সাড়া পাওয়া যাচ্ছে। অ্যাপে এক্সক্লুসিভ এইচডি প্রিন্টে দেখা যাচ্ছে।

সরকারী অনুদানে নির্মিত ছবি ‘গলুই’ চলতি বছরের অন্যতম আলোচিত ও প্রশংসিত ছবি। মুক্তির পর সিনেমা হলমালিকরা বলেছিলেন, ‘গলুই’ দিয়ে করোনা পরবর্তী সবচেয়ে বেশী ফ্যামিলি অডিয়ান্স হলে এসেছেন। হল সংকট থাকায় জামালপুরে বিকল্প ব্যবস্থায় প্রদর্শনীতে ‘গলুই’ তাক লাগিয়েছিল।

মৌলিক গল্পের ছবি ‘গলুই’ দিয়ে দীর্ঘদিন পর শাকিবকে পান দর্শক। নায়কোচিত ইমেজের বাইরে সম্পূর্ণ নতুন শাকিবকে দেখা যায়। তাই ছবি দেখে দর্শকরা বলছিলেন, এই ছবির কারণে শাকিব খান জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ‘শ্রেষ্ঠ অভিনেতা’ ক্যাটাগরিতে এগিয়ে থাকবেন!

‘গলুই’ প্রযোজনা করেন খোরশেদ আলম খসরু। এস এ হক অলিকের পরিচালনায় শাকিব খান ও পূজা ছাড়াও এতে অভিনয় করেন আজিজুল হাকিম, আলী রাজ, সুচরিতা, সৌমু চৌধুরী প্রমুখ। গানে কণ্ঠ দেন হাবিব, এস এই টুটুল, সংগীত পরিচালনা ছিলেন ইমন সাহা।

BSH
Bellow Post-Green View