চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

শাকিব বললেন, ‘আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি’

Nagod
Bkash July

সাম্প্রতিক গুঞ্জন নিয়ে অবশেষে মুখ খুললেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। স্পষ্টভাষায় জানালেন, ‘বীর আমার আর বুবলীর সন্তান’!

Reneta June

ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করে শাকিব তার অফিশিয়াল ফেসবুকে লিখেন, “আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশিদিন অপেক্ষা করতে হয়নি।”

এরপর শাকিব বলেন, “শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

শাকিব-বুবরীর ঘনিষ্ঠ সূত্র জানায়, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্র সন্তানের জন্ম দেন বুবলী।

বেশকিছু দিন ধরে শাকিবের সাথে বুবলীর ব্যক্তিগত জীবনে প্রেমের গুঞ্জন শোনা যায়। এরই মধ্যে গত ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’।

এরপরই রহস্য দানা বাঁধতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বুবলী সত্যিই মা হয়েছেন? অবশেষে সামনে এলো সন্তানের ছবি।

BSH
Bellow Post-Green View