চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

আসছে ‘ডার্টি পিকচার’এর সিক্যুয়েল, বিদ্যা কি থাকছেন?

Nagod
Bkash July

অনেকদিন ধরেই আলোচনা চলছিল বিদ্যা বালান অভিনীত বলিউডের ব্লকবাস্টার সিনেমা ‘ডার্টি পিকচার’ এর সিক্যুয়েল নির্মাণের। এবার জানা গেল, শিগগির শুরু হতে যাচ্ছে ‘ডার্টি পিকচার টু’ এর নির্মাণ কাজ।

জানা গেছে, চিত্রনাট্যকার কণিকা ধিলোন এবং প্রযোজক একতা কাপুর আসন্ন এই প্রজেক্টটি নিয়ে ইতোমধ্যেই পরিকল্পনা শুরু করেছেন। আগামী বছরের প্রথম তিন মাসের মধ্যে ছবিটির শুটিং ফ্লোরে আসতে পারে।

Sarkas

প্রতিবেদনে বলা হয়েছে, অভিনেত্রী সিল্ক স্মিতার জীবনের উপর নির্ভর করে ‘ডার্টি পিকচার’ নির্মিত হলেও, এর সিক্যুয়েলের কাহিনী অন্য কিছু হবে বলে।

এদিকে, ‘ডার্টি পিকচার’এ বলিউডের সাহসী অভিনেত্রী বিদ্যা বালানকে দেখা গেলেও এর সিক্যুয়েলে তাকে দেখা যাবে না বলে জানা গেছে। সেখানে মূখ্য ভূমিকায় কৃতি স্যানন এবং তাপসী পান্নুর মত অভিনেত্রীদের দেখা যেতে পারে।

যদিও প্রযোজক ও অভিনেত্রীদের তরফ থেকে এখনো প্রজেক্টটি নিয়ে কোন ঘোষণা আসেনি। প্রযোজকের সাথে প্রজেক্টের প্রসঙ্গে তাদের কথা হয়েছে এবং তারা প্রজেক্টে যুক্ত হতেও নাকি সম্মতি প্রকাশ করেছেন বলে শোনা যাচ্ছে।

এদিকে ‘ডার্টি পিকচার’ এর পরিচালনার দায়িত্বে মিলন লুথরিয়াকে দেখা গেলেও এর সিক্যুয়েলে এই পরিচালক থাকবেন কিনা সেটিও এখনো নিশ্চিত না।- বলিউড হাঙ্গামা

BSH
Bellow Post-Green View