চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না’

বলছেন মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রী

Nagod
Bkash July

টি-টুয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে বুধবার ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। দীর্ঘ সময় ধরে ফর্মে না থাকায় দলে জায়গা হয়নি মাহমুদউল্লাহ রিয়াদের। এ ঘটনার পরপরই ফেসবুকে একটি পোস্ট করেছেন সাবেক অধিনায়কের স্ত্রী জান্নাতুল কায়সার মিষ্টি। তার মতে, বাংলাদেশে যোগ্য লোকের কোন মূল্যায়ন হয় না।

Reneta June

ফেসবুক পোস্টে মিষ্টি লিখেছেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না,হবেও না!…’

রিয়াদ পত্নীর এমন পোস্টে কমেন্ট করেছেন তার ছোট বোন এবং টি-টুয়েন্টি ক্রিকেট থেকে সদ্য অবসর নেয়া মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কেফায়াত মন্ডি। শ্লেষাত্মক স্বরে তিনি লিখেছেন, ‘আরে নাহ, তাদের দলে শুধু হার্ড হিটার আছে। বলে বলে ছয় আর ছয়।’

গত বছর টি-টুয়েন্টি বিশ্বকাপের পর থেকেই ভালো পারফরম্যান্স করতে পারেননি রিয়াদ। এবছর ৮টি টি-টুয়েন্টি খেলে ১৮.৮৮ গড়ে করেছেন মাত্র ১৫১ রান। স্ট্রাইক রেট মারকুটে ক্রিকেটের সাথে বেমানান ১১০.২২।

সর্বশেষ এশিয়া কাপেও তেমন কিছু করে দেখাতে পারেননি তিনি। আফগানিস্তানের বিপক্ষে ২৭ বলে করেন ২৫ রান, শ্রীলঙ্কার বিপক্ষে তার ব্যাট থেকে আসে ২২ বলে ২৭। টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের ভাষায় যা প্রত্যাশা পূরণের মতো নয়।

অন্যদিকে, এশিয়া কাপের পরপর টি-টুয়েন্টি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন মুশফিকুর রহিম। সতীর্থের এমন ঘোষণার পর থেকেই আরও জোরালো হয়েছে মাহমুদউল্লাহর অন্তর্ভূক্তি নিয়ে আলোচনা-সমালোচনা।

BSH
Bellow Post-Green View