চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুশান্তকে ‘রোজ মিস করেন’ রিয়া!

দুই বছর পার হয়ে গেল বলিউডের প্রতিভাবান অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে হারানোর। বলিউডের এক উজ্জ্বল নক্ষত্র ছিলেন এই তারকা। যাকে হারানোর শোক আজও ভুলতে পারেনি তার লাখো ভক্তরা।

ঠিক তেমনই সুশান্তকে হারানোর শোক এখনও কাটিয়ে উঠতে পারেননি প্রেমিকা রিয়া চক্রবর্তীও। আর তাইতো সুশান্তের বিদায়ের দিনে রিয়া তাকে জানালেন, অটুট ভালোবাসা।

Reneta June

এদিন নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে সুশান্তের সঙ্গে কাটানো ভালোবাসার ছবি শেয়ার করেন রিয়া। যেখানে রিয়া এবং সুশান্তের বিভিন্ন মুহূর্তরা উঠে আসে। সুশান্তের সঙ্গে ভালোবাসার মুহূর্তের ছবি শেয়ার করে ছবির ক্যাপশনে রিয়া লিখেছেন, প্রতিদিন তোমাকে মিস করি। সঙ্গে যুক্ত করেছেন ভালোবাসার ইমোজিও।

বিজ্ঞাপন

এছাড়াও সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে সোশ্যাল হ্যান্ডেলে শোক ও স্মৃতিচারণ করছেন সহশিল্পী, ভক্ত ও শুভানুধ্যায়ীরা। একই সাথে বিষাদময় এমন দিনে আরও বিষাদপূর্ণ বয়ান দিয়েছেন সুশান্তের বোন শ্বেতা সিং। ইনস্টাগ্রামে দীর্ঘ পোস্টে তিনি লিখেছেন, সুশান্ত অমর থাকবে।

২ বছর আগে আজকের দিনে বান্দ্রার কার্টার রোডের অ্যাপার্টমেন্টে ঝুলন্ত অবস্থায় পাওয়া গিয়েছিল সুশান্তকে। সেই রহস্য নিয়ে আজও চুপ সিবিআই। তদন্ত চলছেই। -দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস