চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘রাম সেতু’ নাকি ‘থ্যাঙ্ক গড’: বক্স অফিসে প্রথম দিনে কে এগিয়ে?

Nagod
Bkash July

২৫ অক্টোবর মঙ্গলবার বক্স অফিসে একইসঙ্গে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের রাম সেতু ও অজয় দেবগণের থ্যাঙ্ক গড। বলিউডের দুই স্টার অক্ষয় কুমার ও অজয় দেবগণের ছবির মাঝে কার ছবি বেশি সাড়া ফেলেছে বক্স অফিসে?

Reneta June

অজয় দেবগণ, সিদ্ধার্থ মালহোত্রা ও রাকুল প্রীত সিং অভিনীত ‘থ্যাঙ্ক গড’ দর্শকের মনে দাগ কাটতে পারল না। ভারতে মোট ২৪০০ টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ‘থ্যাঙ্ক গড’। প্রথম দিনে বক্স অফিসে আয়ের পরিমাণ মাত্র ৯.০৫ কোটি টাকা!

‘রাম সেতু’ আর ‘থ্যাঙ্ক গড’ এর বক্স অফিস কালেকশনের মধ্যে প্রায় ছয় কোটি টাকার ফারাক রয়েছে। দেশজুড়ে মোট ৩১০০ টি স্ক্রিনে মুক্তি পেয়েছে অভিষেক শর্মা পরিচালিত ‘রাম সেতু’। প্রথম দিনে অক্ষয়ের ‘রাম সেতু’র ঝুলিতে এসেছে ১৫.১০ কোটি টাকা। ছবি নিয়ে দর্শক থেকে সমালোচকের মিশ্র প্রতিক্রিয়া মিলেছে।

বক্স অফিসে অক্ষয় অভিনীত একের পর এক ছবি মুখ থুবড়ে পড়ছে। তাই ‘রাম সেতু’র ভাগ্যের ওপরে অনেকটাই নির্ভর করছে বলিউডে অক্ষয়ের ভাগ্য।

এখনও পর্যন্ত কোনো ডিজিটাল প্ল্যাটফর্মের সাথে ‘রাম সেতু’র নির্মাতার চুক্তি হয়নি। সাধারণত বড় পর্দায় ছবি মুক্তির দুই মাসের মধ্যে ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি দেয়া হয়। ধারণা করা হচ্ছে বড়দিনে ওটিটিতে মুক্তি দেয়া হবে এই ছবি।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

BSH
Bellow Post-Green View