চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ব্রাজিল জিতলে রাজ যাবেন ইউরোপ, আর্জেন্টিনা জিতলে পরী যাবেন মেসির দেশে!

Nagod
Bkash July

তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনি দুজনের মন এক সুতোয় বাঁধা থাকলেও চলমান বিশ্বকাপ ফুটবলে তারা দুজন সাপোর্ট করেন ভিন্ন দুটি দলকে।

Reneta June

রাজের পছন্দের দল ব্রাজিল হলেও পরী পছন্দ করেন মেসির আর্জেন্টিনা। টান টান উত্তেজনায় চলা এই খেলা নিয়েও দুজনের মধ্যে খুনসুটি কম হয় না।

কদিন আগেই ব্রাজিল সমর্থক স্বামী রাজকে আর্জেন্টিনার জার্সি পরিয়েছিলেন পরী। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেছিলেন তিনি।

নিজেদের পছন্দের দল জেতা নিয়ে পরষ্পরকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন রাজ-পরী। শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের একটি হোটেলে আড্ডা দেয়ার সময় চ্যানেল আই অনলাইনকে রাজ বলেন, ব্রাজিল এবার ওয়ার্ল্ডকাপ নিলে পরীকে নিয়ে ইউরোপ ট্যুরে যাবো।

তিনি বলেন, বিয়ের পর আমাদের বিদেশ ট্যুর হয়নি। ব্রাজিল জিতে গেলে পরীকে নিয়ে ইউরোপ ট্যুর দেব। সেইসঙ্গে দীর্ঘদিন ধরে ভেবেছি ইউরোপ যাবো, সেই ইচ্ছেও পূরণ হবে। বেস্ট খেললে যে কোনো দল জিতবে। আমি মনে প্রাণে চাই ব্রাজিল ওয়ার্ল্ডকাপ নিক।

ব্রাজিল ওয়ার্ল্ডকাপ নিলে ব্রাজিলে না গিয়ে ইউরোপ কেন যাওয়ার ইচ্ছে জানতে চাইলে রাজ বলেন, ইচ্ছে ছিল ইউরোপেই যাবো। যদি না জেতে বাংলাদেশের যেকোনো স্থানে ঘুরতে যাবো।

আলাপকালে রাজ জানান, ওয়ার্ল্ডকাপ খেলা নিয়ে পরীমনির সঙ্গে তার প্রচুর খুনসুটি হয়৷ তিনি ব্রাজিল সাপোর্ট করলেও মেসি যে দুর্দান্ত খেলে সেটা কখনোই অস্বীকার করেন না বলে জানালেন।

বললেন, মেসি ভালো খেলে এতে কোনো দ্বিমত নেই। আর পরীকে উৎসাহ দিতেই সেদিন আর্জেন্টিনার জার্সি পরেছিলাম।

পাশে পুত্রকে কোলে নিয়ে বসে পরী। হাসি মুখে তিনি রাজকে ইঙ্গিত দিয়ে বলেন, আমার আর্জেন্টিনা ওয়ার্ল্ডকাপ নিলে তোমাকে (রাজ) নিয়ে আর্জেন্টিনাতেই যাবো।

মূলত বন্দরনগরী চট্টগ্রামের স্টার সিনেপ্লেক্সের ষষ্ঠ শাখা চালু হয়েছে শুক্রবার। শহরের চকবাজারের বালি অর্কিড শপিং মলে ৩টি স্ক্রিনে ৪৮০ সিটের সিনেপ্লেক্স চালু হয়েছে।

শনিবার থেকে এখানে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত রায়হান রাফী পরিচালিত এবং রাজ অভিনীত ‘দামাল’ চলবে। পরীকে নিয়ে নতুন সিনেপ্লেক্সে ‘দামাল’ উপভোগ করার জন্যই চট্টগ্রামে এসেছেন রাজ।

 

নাহিয়ান ইমন, চট্টগ্রাম থেকে

BSH
Bellow Post-Green View