চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

আড্ডা-গানে টিএসসি মাতালেন জয়া-সুমীরা

Nagod
Bkash July

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) মুক্তি পাচ্ছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত মাহমুদ দিদারের প্রথম ছবি ‘বিউটি সার্কাস’। ছবিটির খবর দর্শকের কাছে পৌঁছে দিতে চলছে জোর প্রচারণা। রাজধানীর বিভিন্ন বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নিয়মিত ঢুঁ দিচ্ছে পুরো টিম।

তারই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় ‘বিউটি সার্কাস’ এর নির্মাতা, অভিনেতা ও কলাকুশলীরা গিয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। এদিন জয়া আহসান, ফেরদৌস, এবিএম সুমন, চিরকুট ব্যান্ডের সুমী ও অ্যাশেজ ব্যান্ডের ইভানদের দেখতে টিএসসি মিলনায়তন কানায় কানায় পূর্ণতা পায়।

Sarkas

গানে কথায় উপস্থিত দর্শকদের মুগ্ধ করেন জয়া-সুমীরা। জয়া বলেন, আমি কলকাতায় ছিলাম, শুধু আপনাদের সাথে সাক্ষাতের সুযোগ হবে- এজন্য সোজা কলকাতা থেকে টিএসসি এসেছি। আবার কলকাতায় ফিরে যেতে হবে।

তিনি বলেন,‘বিউটি সার্কাস’ এতোদিন আমাদের ছিলো, ২৩ তারিখ থেকে এটি আপনাদের করে দিলাম। আপনারা এখন সিনেমাটি ধারণ করবেন। এসময় সবাইকে সিনেমা হলে গিয়ে ‘বিউটি সার্কাস’ দেখার অনুরোধ করেন জয়।

টিএসসি মিলনায়তনে উপস্থিত দর্শক জয়ার কাছে গান শোনানোর আবদার করেন। এসময় জয়া চিরকুট ব্যান্ডের সুমী ও অ্যাশেজের ইভানকে খুঁজতে থাকেন। তাদের সঙ্গে ‘বিউটি সার্কাস’ এর শ্রোতাপ্রিয়তা পাওয়া ‘বয়ে যাও নক্ষত্র সময়’ গানটি সমস্বরে গেয়ে উঠেন। দর্শকরাও তাদের গাওয়া গানের সাথে গলা মেলান।

বসুন্ধরা গুঁড়া মশলা নিবেদিত সিনেমা ‘বিউটি সার্কাস’ সরকারি অনুদান ও ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় নির্মিত। সিনেমাটিতে বিউটি চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেত্রী জয়া আহসান। এ ছাড়া আরো অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, এবিএম সুমন, শতাব্দী ওয়াদুদ, গাজী রাকায়েত, হুমায়ূন সাধু প্রমুখ।

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্পে নির্মিত হয়েছে ‘বিউটি সার্কাস’। সার্কাস আক্রান্ত হওয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠবে এতে।

BSH
Bellow Post-Green View