চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে নামছেন মেসি

Fresh Add Mobile
বিজ্ঞাপন

দুই সপ্তাহের নিষেধাজ্ঞা থাকলেও কমিয়ে আনায় ৮মে থেকে অনুশীলন শুরু করেন বিশ্বকাপজয়ী লিওনেল মেসি। শনিবার লিগ ওয়ানে আজাসিওর বিপক্ষে মাঠেও নামবেন। তার পিএসজি জার্সিতে ফেরার খবর দিয়েছেন কোচ ক্রিস্তোফ গালতিয়ের।

বিজ্ঞাপন

ম্যাচের আগেরদিন ৫৬ বর্ষী কোচ বলেছেন, ‘তার মানসিকতা কেমন ছিল তা জানার জন্য আমি মঙ্গলবার মেসির সঙ্গে কথা বলেছিলাম। সে খেলার জন্য দৃঢ়প্রতিজ্ঞ হয়ে আছে। আগামীকাল থেকেই শুরু করবে।’

এর আগে শৃঙ্খলা ভাঙার দায়ে দুসপ্তাহের জন্য মেসিকে নিষিদ্ধ করেছিল পিএসজি। ক্লাবের অনুমতি না নিয়ে সৌদি আরব ভ্রমণে গিয়ে তাকে শাস্তির সম্মুখীন হতে হয়। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও প্রকাশ করে আর্জেন্টাইন অধিনায়ক এমন কাণ্ডের জন্য দুঃখ প্রকাশ করেন এবং নিজের অবস্থান ব্যাখ্যা করেন।

অন্যদিকে পিএসজিতে মেসির ভবিষ্যৎ এখনও অস্পষ্ট। গত সপ্তাহে খবর এসেছিল, ৪০০ মিলিয়ন পাউন্ডে সাতবারের ব্যালন ডি’অর জয়ী আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে চুক্তি সেরে ফেলেছে সৌদি আরবের ক্লাব আল হিলাল। মেসি-আল হিলাল বা পিএসজি এ বিষয়ে মুখ না খোলায় খবরের গভীরতা নিয়ে প্রশ্ন বাড়তে থাকে। পরে মেসির বাবা হোর্হে মেসি ও ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়ে দেন ‘চুক্তি হয়নি’।

বিজ্ঞাপন
Reneta April 2023

তবে পরের মৌসুমে সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দেয়ার আনুষ্ঠানিক প্রস্তাব পেয়েছেন ৩৬ বর্ষী মেসি। সৌদি আরব গতবছর তাকে দেশটির পর্যটন দ্যূত করেছে। ২০২২ সালের মে-তেও তিনি জেদ্দা সফর করেছিলেন।

মেসিকে ছাড়া গত রোববার তোয়ার বিপক্ষে ৩-১ গোলে জয় পেয়েছিল পিএসজি। ৩৪ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে আছে গালতিয়েরের দল।

বিজ্ঞাপন
Bellow Post-Green View