চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মা হচ্ছেন আলিয়া ভাট, হিংসে হচ্ছে মাহির!

বিয়ের আড়াই মাস পর আলিয়া ভাট মা হওয়ার কথা জানিয়েছেন। সন্তানসম্ভবা আলিয়ার এই খবরে শুভ কামনার হিড়িক লেগেছে অন্তর্জালে। বলিপাড়ার তারকা থেকে সাধারণ ভক্ত অনুরাগীরাও নানাভাবে অভিনন্দন জানাচ্ছেন রণবীর-আলিয়া দম্পতিকে! সেই তালিকায় এবার যুক্ত হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

তবে এই ‘অগ্নিকন্যা’র শুভেচ্ছা বার্তাটা একটু ভিন্ন রকম! সবাই যেখানে আলিয়াকে অভিনন্দন জানাচ্ছেন, সেখানে মাহি তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে লিখেছেন, ‘আলিয়া, আমার হিংসে হচ্ছে’!

Reneta June

সোমবার রাতে মাহির এমন স্ট্যাট্যাসে মন্তব্য করেছেন আরেক চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। লিখেছেন, ‘তোর শিগগিরই হবে।’ কিন্তু এই মন্তব্যের বিপরীতে মাহি প্রতিউত্তরে বলেন, ‘এই জন্যই আমি ঈর্ষান্বিত। কারণ, আমার হবে না।’

বিজ্ঞাপন

গত বছরের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাজনৈতিক নেতা রাকিব সরকারের সঙ্গে নতুন করে সংসার পেতেছেন মাহি। নতুন সংসারে সুখেই আছেন এই নায়িকা। নতুন কোনো সিনেমা না করলেও ফারিস্তা নামে একটি রেস্তোরাঁ খুলেছেন। সেটি সামলাচ্ছেন মাহিয়া মাহি।

৫ বছর প্রেমের পর বলিউডের অন্যতম জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন গত ১৪ এপ্রিল। রণবীরের বাসভবন বাস্তু ভবনে ওই দিন দুপুর ৩টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া।