চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

প্রেক্ষাগৃহে মাহি ও পূজার লড়াই

Nagod
Bkash July

দেশের ২১ ও ২১ মোট ৪২ সিনেমা হলে মুক্তি পেয়েছে নতুন দুই ছবি। শুক্রবার মুক্তি পাওয়া এই ছবি দুটি হচ্ছে মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ ও পূজা চেরীর ‘হৃদিতা’।

Reneta June

দেশের আলোচিত দুই নায়িকার ভক্তদের মধ্যে ছবি দুটি নিয়ে চলছে জোর আলোচনা।

‘যাও পাখি বলো তারে’ ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেন আদর আজাদ ও শিপন মিত্র এবং ‘হৃদিতা’ ছবিতে পূজার বিপরীতে আছেন এবিএম সুমন।

নিটোল প্রেমের গল্পে নির্মিত হয়েছে ‘যাও পাখি বলো তারে’। পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এই ছবিটি নিয়ে ভীষণ আশাবাদী নায়িকা মাহিয়া মাহি। তিনি বলছেন, “সবচেয়ে বড় বিষয় হল, এ সিনেমার সংলাপ। এখানে অনেকগুলো সুন্দর সংলাপ আছে। যেগুলো আপনাদের মনে দাগ কাটবে। আমার বিশ্বাস এটি আরেকটি ‘পোড়ামন’ হবে। এটি আমার ক্যারিয়ারে সেরা ছবি।”

এই সিনেমায় আরও আছেন রাশেদ মামুন অপু, সুব্রত, বড়দা মিঠু, রেবেকা, মিলি বাশার প্রমুখ।

অন্যদিকে, ‘হৃদিতা’রূপী পূজার সঙ্গে জুটি হয়েছেন এবিএম সুমন। এতে আরও আছেন সাবেরী আলম, মানস বন্দ্যোপাধ্যায়, আরজুমান্দ আরা বকুল প্রমুখ। আনিসুল হকের উপন্যাস অবলম্বনে সিনেমাটি বানিয়েছেন ইস্পাহানী আরিফ জাহান। এটি ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছিলো।

সিনেমাটি নিয়ে পূজার ভাষ্য, “হৃদিতা’ আমার স্বপ্নের একটি সিনেমা, স্বপ্নের চরিত্র। ডাবিংয়ের সময় কিছুটা দেখেছি, পুরো সিনেমাটি আমিও দেখিনি, আপনাদের সঙ্গে দেখবো। আশা করবো, সবাই ফ্যামিলি নিয়ে হলে এসে সিনেমাটি দেখবেন।”

BSH
Bellow Post-Green View