চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মসজিদে পুলিশের উপরে হামলার জেরে নারায়ণগঞ্জে পুলিশ-জনতা মুখোমুখি

এলাকাবাসীর বিক্ষোভে পুলিশের সাথে ধাওয়া-পালটা ধাওয়ায় ২০ জন আহত

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পুলিশের উপর হামলার ঘটনায় গণ-গ্রেফতারের প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভে পুলিশের সাথে ধাওয়া-পালটা ধাওয়ায় ২০ জন আহত হয়েছে।

পুলিশ জানায়, গত শুক্রবার (১০ জুন) দুপুরে সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার আদমজী শাহী মসজিদে ইমামের বক্তব্যে বাধা দেয়ায় মুসুল্লিদের হামলার শিকার হন এসআই সৈয়দ আজিজুল হক। এলোপাথাড়ি মারধর ও জুতা নিক্ষেপ করলে তিনি গুরুতর আহন হন। এ ঘটনায় শনিবার (১১ জুন) রাতে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মির্জা শহীদুল ইসলাম বাদী হয়ে ৫০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১২০/১২৫ জনকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেন। সেই মামলায় সোমবার (১৩ জুন) রাতে সুমিলপাড়া বিহারি কলোনিতে অভিযান চালিয়ে ৩২ জনকে গ্রেফতার করা হয়।

Reneta June

এ ঘটনার প্রতিবাদে সোমবার সকাল থেকে আদমজী বিহারি ক্যাম্পের বাসিন্দারা নারায়ণগঞ্জ-আদমজী সড়কে অবস্থান নেয়। সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তারা। এক পর্যায়ে বিক্ষোভকারীরা পুলিশের উপর ইট পাটকেল নিক্ষেপ করলে কয়েক দফায় ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটে। পরে পুলিশ অর্ধ-শতাধিক টিয়ারশেল ও ফাঁকা গুলি নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিজ্ঞাপন

এ বিষয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো: আমির খসরু জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।