চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইউটিউব দেখে মদ বানালো ১২ বছরের কিশোর, তারপর যা ঘটলো..

ইউটিউব দেখে বাড়িতে রান্না করার অভ্যাস অনেকেরই আছে, কিন্তু এবার ইউটিউব দেখে মদ বানিয়ে এক বিপজ্জনক পরিস্থিতি তৈরি করলো ভারতের কেরালার ১২ বছরের কিশোর। ইউটিউব দেখে আঙুরের মদ বাড়িতে বানিয়ে তা বন্ধুদের খাওয়ায় কিশোর। এরপরই শুরু যাবতীয় অঘটন।

হিন্দুস্তান টাইমস এ তথ্য জানিয়েছে।

Reneta June

ওই আঙুরের মদ পান করে ওই কিশোরের বন্ধুরা মুহূর্তে বমি করতে থাকে। শরীরে শুরু হয়ে যায় অস্বস্তি। এরপরই তাদের কেরালার স্থানীয় চিরিয়াইনকিজু হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে একজনের অবস্থা খানিকটা স্থিতিশীল হওয়ায় তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়।

বিজ্ঞাপন

প্রতিবেদনে আরও জানা যায়, কিশোরদের মদপানের এই ঘটনা বাড়ির ভেতর ঘটেনি, ঘটেছে স্কুলে। শুক্রবার এক সরকারি স্কুলে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

পুলিশ বলছে, জেরার মুখে পড়ে ওই কিশোর জানিয়েছে, সে বাড়িতে আনা আঙুর দিয়ে মদ বানিয়ে নেন। আর তা করে ইউটিউব দেখে। এই মদে কোনও অ্যালকোহল বা স্পিরিট সে দেয়নি। আঙুর থেকে মদ বানিয়ে তা মাটির নিচে বোতলবন্দি করে সে কিছুদিন চাপা দিয়ে দেয়। তারপর সেই বোতল বের করে সে স্কুলে আসে। আর সেখান থেকেই বন্ধুদের দেয় ওই মদ।

ইতিমধ্যেই স্থানীয় পুলিশ ওই মদের কিছু নমুনা সংগ্রহ করেছে। যে বোতলবন্দি মদ ওই স্কুলে এনেছিল কিশোর, সেই বোতলটিও বাজেয়াপ্ত করা হয়েছে। মদের নমুনা পাঠানো হয়েছে ফরেনসিক ল্যাবে। স্থানীয় আদালতের অনুমতি সাপেক্ষে এই পদক্ষপ করা হয়।