চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বলিউডে কাজলের ৩০ বছর

Nagod
Bkash July

দেখতে দেখতে বলিউড ইন্ডাস্ট্রিতে ৩০টি বছর কাটিয়ে ফেললেন বলিউড অভিনেত্রী কাজল। ১৯৯২ সালের আজকের দিনেই ‘বেখুদি’ দিয়ে অভিনয় জীবন শুরু করেছিলেন এই অভিনেত্রী।

যদিও ডেবিউ ফিল্মে সেইভাবে নজর কাড়তে পারেননি এই অভিনেত্রী। তবে পরের বছরই শাহরুখের সঙ্গে জুটি বেঁধে কাজল অভিনয় করছিলেন ‘বাজিগর’ ছবিতে। যেটি হয়েছিল সুপারহিট।

Sarkas

এরপর তাকে আর ফিরে তাকাতে হয়নি। ‘ডিডিএলজে’, ‘করণ অর্জুন’ থেকে শুরু করে ‘কুছ কুছ হোতা হ্যায়’ কিংবা ‘কাভি খুশি কাভি গম’ এর মত ব্লকবাস্টার হিট সিনেমা উপহার দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন কাজল। আর তাইতো দীর্ঘ তিন দশকের ক্যারিয়ারের যাত্রাপথ শুরুর এই বিশেষ দিনে সোশ্যাল সাইটে অসংখ্য ভক্তদের শুভেচ্ছা, ভালোবাসা ও সমর্থনে ভাসছেন এই অভিনেত্রী।

এছাড়াও নিজের এই বিশেষ দিনকে কেন্দ্র করে ইনস্টাগ্রামে নিজের কয়েকটি মাইলস্টোন সৃষ্টিকারী সিনেমা থেকে শুরু করে তাঁর অভিনীত কয়েকটি জনপ্রিয় চরিত্রের স্থিরচিত্রের একটি ভিডিও তৈরি করে পোস্ট করেছেন অভিনেত্রী। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘কেউ গতকাল আমাকে জিজ্ঞাসা করেছিল যে, আমি কী অনুভব করছি? সত্যিই এটিকে শব্দে তুলে ধরতে পারব না। শুধু এটাই বলব যে সবাই আমাকে এত নিঃশর্তভাবে ভালোবাসা দিয়েছে যে, তার জন্য আমি গভীরভাবে কৃতজ্ঞ!’

একই সঙ্গে বলিউড ইন্ডাস্ট্রিতে কাজলের ত্রিশ বছর পূর্তি উপলক্ষে সোশ্যাল সাইটে অজয় দেবগন লিখেছেন, ‘চলচ্চিত্র জগতে তিন দশক। সর্বত্রই আগুন জ্বালিয়েছেন নায়িকা। তবে অভিনেতার মতে, তাঁর স্ত্রীর এটা শুরু মাত্র। আগামি দিনে আরও অনেক মাইলস্টোন,ছবি ও মেমোরি ছোঁয়া বাকি রয়েছে কাজলের।’

BSH
Bellow Post-Green View