চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাকিবের ‘অন্তরাত্মা’য় গাইলেন বলিউডের জুবিন নটিয়াল

জনপ্রিয় তারকা শাকিব খানের মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা ‘অন্তরাত্মা’য় গাইলেন বলিউডের জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। এ সিনেমার প্লেব্যাকের মাধ্যমে দ্বিতীয়বার বাংলাদেশি সিনেমাতে গাইলেন বলিউডের এ প্রজন্মের সবচেয়ে চাহিদা সম্পন্ন এ গায়ক।

‘অন্তরাত্মা’র পরিচালক ওয়াজেদ আলী সুমন জানিয়েছেন, জুবিনের গাওয়া গানটি সিনেমার টাইটেল গান, গানের নাম অন্তরাত্মা।

রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীত করেছেন ভারতীয় জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। মুম্বাইয়ের একটি স্টুডিওতে গেল মাসে গানটিতে কণ্ঠ দিয়েছেন জুবিন।

বিজ্ঞাপন

গানটি করার পর মুম্বাই থেকে এক ভিডিও বার্তায় জুবিন বলেছেন, ‘বাংলাদেশের সিনেমার গানে নতুন অভিজ্ঞতা হলো। সুন্দর একটি গান করলাম। “অন্তরাত্মা” সিনেমার টিমের জন্য শুভকামনা।

প্রযোজনার পাশাপাশি ‘অন্তরাত্মা’র কাহিনি সোহানী হোসেনের, যিনি ‘সত্তা’ সিনেমার প্রযোজক। ফেরারী ফরহাদের চিত্রনাট্যে শাকিব খানের বিপরীতে এ সিনেমায় প্রথমবার অভিনয় করেন কলকাতার দর্শনা বণিক। আরও অভিনয় করেন অরুণা বিশ্বাস, আল মামুন, এস এম মহসিন, ঝুনা চৌধুরী, মাসুম বাশার প্রমুখ।

গেল এপ্রিলেই অন্তরাত্মার শুটিং শেষ হয়েছে। বর্তমানে ভারতে সিনেমাটির পোস্ট প্রডাকশনের কাজ চলছে। প্রযোজক জানিয়েছেন, করোনা না থাকলে এতোদিন অন্তরাত্মা মুক্তি পেত। শিগগির সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

বিজ্ঞাপন