চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

জেরার মুখে জ্যাকুলিন

সুকেশের সঙ্গে সম্পর্কের জেরেই গত কয়েকমাস ধরে সংবাদ শিরোনামে বলিউড সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। সোশ্যাল মিডিয়ায় এরইমধ্যে এই প্রতারক ব্যবসায়ীর সঙ্গে জ্যাকুলিনের অন্তরঙ্গ মুহূর্তের একাধিক ছবি ফাঁস হয়েছে।

ইতোপূর্বে জানা যায়, ২০০ কোটি রুপির একটি মানি লন্ডারিং মামলা রয়েছে অভিনেত্রীর কথিত প্রেমিক সুকেশের বিরুদ্ধে। যারই প্রেক্ষিতে সেই মামলাতে নাম জড়িয়েছে জ্যাকুলিনেরও।

একাধিকবার ইডি-র পক্ষ থেকে সমন পাঠানো হয়েছে বলি অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে। কিছুদিন আগেও ইডির দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল তাকে। কিন্তু বারবারই কাজের ব্যস্ততার অজুহাত দেখিয়ে সমন এড়িয়ে গিয়েছেন এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

কিন্তু শেষমেশ রেহাই মিললো না জ্যাকুলিনের। আবারও কেন্দ্রীয় সংস্থার সমন জারি করা হয় জ্যাকুলিনের নামে। তারই প্রেক্ষিতে বুধবার (৮ ডিসেম্বর) দিল্লিতে ইডির সদর দপ্তরে হাজিরা দিতে পৌঁছালেন জ্যাকুলিন।

এদিন অভিনেত্রীর বিরুদ্ধে ওঠা একের পর অভিযোগের তদন্ত করবে ইডি এমনটাই জানা গেছে। একাধিক সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম বলছে, এবার ইডির প্রায় ৫০টি চোখা চোখা প্রশ্নের মুখোমুখি হতে হবে জ্যাকুলিনকে। তার জবাব রেকর্ড করার সময় সেখানে ইডির পাঁচজন পুরুষ আধিকারিক ছাড়াও রয়েছেন একজন নারী অফিসার৷

এর আগে গত রবিবার দুবাই যাওয়ার সময় মুম্বাই বিমানবন্দরে জ্যাকুলিনকে আটকে দিয়েছিল কর্তৃপক্ষ। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর অভিনেত্রীকে বিমানবন্দর ছাড়ার অনুমতি দেয়া হলেও জানানো হয় দেশ ছাড়বার অনুমতি নেই তার।

বিজ্ঞাপন