চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

আসরের প্রথম জয় পেল হায়দরাবাদ

KSRM

আইপিএলে আসরের শুরুটা ভালো হয়নি সানরাইজার্স হায়দরাবাদের। টানা দুই ম্যাচে হারের পর তৃতীয় ম্যাচে প্রথম জয়ের স্বাদ পেল এইডেন মার্করামের দল। বোলিংয়ে দাপট দেখানোর পর রাহুল ত্রিপাঠির অনবদ্য ইনিংসে পাঞ্জাব কিংসকে ৮ উইকেটে হারিয়েছে হায়দরাবাদ। টানা দুই জয়ের পর আসরে পাঞ্জাবের প্রথম হার এটি।

ঘরের মাঠে টস জিতে পাঞ্জাবকে ব্যাটে পাঠায় হায়দরাবাদ। মায়াঙ্ক মার্কান্ডের দুর্দান্ত বোলিংয়ে নির্ধারিত ওভার শেষে ৯ উইকেটে সফরকারী দলটির সংগ্রহ দাঁড়ায় ১৪৩ রান। জবাবে ব্যাটে নেমে ১৭ বল ও ৮ উইকেট হাতে রেখেই জয় নিশ্চিত করে স্বাগতিক দল।

Bkash July

হায়দরাবাদে আগে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি পাঞ্জাবের। ইনিংসের প্রথম বলে হারায় প্রথম উইকেট। এরপর ১০ ও ২২ রানে ফেরেন আরও দুই ব্যাটার। একপ্রান্ত অধিনায়ক শিখর ধাওয়ান আগলে রাখলেও একের পর এক উইকেট হারাতে থাকে পাঞ্জাব। শেষ অবধি নির্ধারিত ওভার শেষে সংগ্রহ দাঁড়ায় ৯ উইকেটে ১৪৩ রান।

৬৬ বলে ৯৯ রান করে অপরাজিত থাকেন পাঞ্জাব দলনেতা। তিনি ছাড়া দলটির ব্যাটারদের মাঝে দুই অঙ্কের ঘর স্পর্শ করেন স্যাম কুরান। ১৫ বলে ২২ রান করেন তিনি। এছাড়া কেউই নামের সঙ্গে সুবিচার করতে পারেননি।

Reneta June

হায়দরাবাদের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট নেন মায়াঙ্ক মার্কান্ডে। নির্ধারিত ওভার বল করে মাত্র ১৫ রান খরচ করেন তিনি। দুটি করে উইকেট নেন উমরান মালিক ও মার্কো জানসেন।

জবাবে ব্যাটে নেমে ২৭ রানে প্রথম উইকেট হারায় হায়দরাবাদ। ১৪ বলে ১৩ রান করে ফেরন হ্যারি ব্রুক। ৪৫ রানে ফেরেন আরেক ওপেনার মায়াঙ্ক আগারওয়াল। ২০ বলে ২১ রান করেন তিনি।

এরপর রাহুল ত্রিপাঠি ও এইডেন মার্করামের অনবদ্য জুটি হায়দরাবাদের জয় নিশ্চিত করে। ৪৮ বলে ৭৪ রান করেছেন রাহুল, মার্করাম করেছেন ২১ বলে ৩৭ রান। পাঞ্জাবের হয়ে একটি করে উইকেট নেন আর্শদ্বীপ সিং ও রাহুল চাহার।

বিজ্ঞাপন