চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘বাবা-মেয়ে’ বলে হৃতিক-সাবাকে কটাক্ষ!

Nagod
Bkash July

প্রেমের ক্ষেত্রে বয়স যে শুধু মাত্র সংখ্যা সে কথা কয়েক মাস আগেই প্রমাণ করেছেন বলিউড তারকা জুটি হৃতিক রোশন ও সাবা আজাদ। একে অপরের প্রেমে বুঁদ হয়ে দিব্যি যেন দিন কাটছে দু’জনের। কিন্তু তাতে কী! পিছু ছাড়ছে না কটাক্ষ।

সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিল দুই তারকাকে। হাতে হাত রেখে হাঁটছিলেন তারা। ঠিক এমন সময়ই পাপারাজ্জিদের ক্যামেরা বন্দি হয়েছেন এই তারকা জুটি। তবে সংকোচের কোন লেশ মাত্র নেই তাদের মাঝে।

সেই ভিডিও ছড়িয়ে পড়তেই নেটমাধ্যমে তারকা যুগলকে দেখে খুশি অনুরাগীদের একাংশ। অনেকেই তাদের জানিয়েছেন ভালোবাসা । কিন্তু একাংশের কাছে আগ্রহের বিষয় দু’জনের বয়সের পার্থক্য।

তাইতো নেটিজেনদের একজন লিখেছেন, ‘আমি ভেবেছিলাম সাবা হৃতিক মেয়ে।’ অন্যজন আবার লিখেছেন, ‘বাবা-মেয়ে’। অনেকেই আবার লিখেছেন, ‘বাবা-মেয়েকে বেশ লাগছে’। এমনই অসংখ্য কটূক্তি ধেয়ে এসেছে এই তারকা জুটির দিকে।

বেশ কয়েকমাস ধরে সম্পর্কে রয়েছেন হৃতিক-সাবা। প্রেমিকের বাড়িতে আনাগোনা লেগে থাকে তার। রোশন পরিবারের ঘরোয়া আড্ডার পাশাপাশি বিভিন্ন দেশে ঘুরতেও যেতে দেখা যায় তাদের। তবে প্রেমের সম্পর্ক প্রকাশ্যে আনতে কোন সংকোচ নেই তাদের মাঝে।

সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা 

BSH
Bellow Post-Green View