চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

নোয়াখালীতে গৃহবধূকে অচেতন করে ভিডিও ধারণ, গ্রেপ্তার ২

Nagod
Bkash July

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের কড়িহাটি গ্রামে এক গৃহবধূকে (৩২) রান্না ঘরে থাকা দুধে সাথে চেতনা নাশক মিশিয়ে খাওয়ানোর পর ছবি ও ভিডিও ধারনের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Reneta June

ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দিয়ে গৃহবধূর কাছে দুই লাখ টাকা চাঁদাও দাবি করেছিল গ্রেপ্তারকৃত আসামীরা।

সোমবার সকালে ভুক্তভোগী নারীর দায়ের করা পর্নোগ্রাফি মামলায় দ্রুত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, কড়িহাটি গ্রামের নুর হোসেনের ছেলে মোতাহের হোসেন স্বপন ও একই গ্রামের মৃত হোসেনের ছেলে মিজানুর রহমান টিপু।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ৮ আগস্ট সোমবার রাতের কোন একসময় গ্রেপ্তারকৃত দুইজন প্রবাসীর স্ত্রী ওই গৃহবধূর রান্না ঘরে প্রবেশ করে। পরে তারা কৌশলে রান্না ঘরে থাকা দুধের সাথে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে দেয়। রাতে খাওয়ার পর নিজের সন্তানদের নিয়ে ওই দুধ প্রাণ করে নিজেদের শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন তারা। রাত দেড়টার দিকে ওই গৃহবধূ বুঝতে পারেন কেউ তার শরীরে থাকা কাপড় খুলে তাকে বিবস্ত্র করে ফেলেছে। একটু চোখ খুলে তিনি দেখতে পান স্বপন তাকে ধর্ষণের চেষ্টা করছে এবং টিপু তার ছবি ও ভিডিও ধারণ করছে। এসময় তিনি চিৎকার করলে আসামিরা পালিয়ে যায়। পরবর্তীতে আসামীরা ওই ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ২ লাখ টাকা চাঁদা ও তাদের সাথে শারীরিক সম্পর্কে জড়ানোর প্রস্তাব দেয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তারকৃত দুই আসামীকে আদালতে পাঠানো হয়েছে।

BSH
Bellow Post-Green View