চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তারকাবহুল ‘হাওয়া’ মুক্তি পাচ্ছে ২৯ জুলাই

Nagod
Bkash July

চলতি সপ্তাহেই সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেল চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ অভিনীত এবং মেজবাউর রহমান সুমনের প্রথম পূর্ণদৈর্ঘ্য ছবি ‘হাওয়া’। আর এবার জানা গেলো তারকাবহুল ছবিটির মুক্তির তারিখ।

Reneta June

অভিনেতা শরিফুল রাজ চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন, ‘হাওয়া’ মুক্তি পাচ্ছে চলতি মাসের ২৯ তারিখে। এরআগে টানা প্রচারণায় অংশ নিবেন ছবির সংশ্লিষ্টরা।

নানা কারণে নির্মাণের শুরু থেকে চলচ্চিত্র প্রেমীদের নজর ‘হাওয়া’র দিকে। গত মাসে ‘হাওয়া’র ট্রেলার প্রকাশিত হয়। সম্পর্ক, প্রতিশোধ ও একদল পানিতে বসবাসকারী মানুষের গল্প নিয়ে তৈরি ‘হাওয়া’র ট্রেলার ব্যাপক প্রশংসা পায়। তারপর থেকে চলচ্চিত্র প্রেমীরা মুখিয়ে আছেন এ ছবিটি দেখার জন্য।

জানা যায়, গভীর সমুদ্রের একটি ট্রলারের মধ্যে ঘটে যাওয়া বিভিন্ন নিয়ে ঘটনা নিয়ে ‘হাওয়া’ তৈরি হয়েছে। অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেন সুমন আনোয়ার, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান প্রমুখ।

নির্মাতা মেজবাউর রহমান সুমনের কাহিনি, সংলাপ এবং চিত্রনাট্য লিখেছেন জাহিন ফারুক আমিন, সুকর্ণ সাহেদ ধীমান ও সুমন নিজে। ছবিটির চিত্রগ্রাহক ‘মনপুরা’ খ্যাত কামরুল হাসান খসরু, সংগীত পরিচালনা করেছেন ইমন চৌধুরী। আর ছবিটি প্রযোজনা করেছে সান মিউজিক এন্ড মোশন পিকচার্স লি.।

BSH
Bellow Post-Green View