চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মা হারালেন ফোকসম্রাজ্ঞী মমতাজ 

ফোকসম্রাজ্ঞী ও মানিকগঞ্জ-২ আসনের এমপি মমতাজ বেগমের মা উজালা বেগম মারা গেছেন। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

চ্যানেল আই অনলাইনকে খবরটি নিশ্চিত করেছেন গায়িকা মমতাজের পিএস মাহমুদুল হাসান জুয়েল।মৃত্যুকালীন সময়ে উজালা বেহমের বয়স ছিল ৭৫ বছর।

জুয়েল বলেন, আজ বাদ আসর জানাজা শেষে মাননীয় সংসদ সদস্য মমতাজের গ্রামের বাড়ি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ গ্রামে পারিবারিক কবর স্থানে বাবা মধু বয়াতির করবের পাশে তার মায়ের দাফন করা হবে।

বিজ্ঞাপন

জানা যায়, দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার মারা যান ২০১৯ সালে ‘গরবিনী মা’ সম্মাননা প্রাপ্ত উজালা বেগম।

গত সপ্তাহে মায়ের অসুস্থতার কথা জানিয়ে ফেসবুকে একটি পোস্টও দিয়েছিলেন মানিকগঞ্জ-২ আসনের এই সংসদ সদস্য।

মমতাজ তখন জানান, ২ সেপ্টেম্বর থেকে মাকে নিয়ে হাসপাতালে হাসপাতালেই আছি। এর মধ্যে একটা জিনিস খেয়াল করেছি, আমার ধারণার চেয়েও মানুষ আমাকে বেশি ভালোবাসেন। আমার এলাকার মানুষ ও আমার সকল ভালোবাসার মানুষগুলো প্রতিদিন আমার পাশে থেকে সকল ধরনের সহযোগিতা করে আমাকে আরও বেশি ঋণী করে ফেলেছেন।

চলতি বছরের এপ্রিলে মায়ের উন্নত চিকিৎসার জন্য তাকে নিয়ে ভারতে গিয়েছিলেন ফোকসম্রাজ্ঞী। মমতাজের বাবা ছিলেন বিখ্যাত বাউলশিল্পী মধু বয়াতী।

বিজ্ঞাপন