চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘ফ্লাই ফার লেডিস’ এর তৃতীয় বর্ষ উদযাপন

Nagod
Bkash July

ভ্রমণকে নিরাপদ, সহজ এবং সর্বস্তরের নারীদের জন্য সহজ করার স্বপ্ন নিয়ে যাত্রা শুরু করেছিলো ‘ফ্লাই ফার লেডিস’। সম্প্রতি জাঁকজমক ভাবে তৃতীয় বছর উদযাপন করলো নারী কেন্দ্রীক এই ট্রাভেল এজেন্সি।

Reneta June

রাজধানীর গুলশানের একটি হোটেলে আয়োজিত বর্ষপূর্তি অনুষ্ঠানে ‘ফ্লাই ফার লেডিস’ এর ওয়েব সাইট ও অ্যাপ উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন তাহুরের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং প্রতিষ্ঠাতা হানিয়াম মারিয়া চৌধুরী, মোহসেনা মুন্না, আফরোজা নাজনীন, সুমি নাজনীন সহ অনেকে।

বর্ষপূর্তি অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবে আয়োজন করা হয়েছিল বিভিন্ন রকমের স্টলের। যেখানে নারী উদ্যোক্তারা তাদের প্রোডাক্ট শোকেসের সুযোগ পান। অনুষ্ঠানে ‘ফ্যান্সি ডেন্টাল কেয়ার’ কার্ডে ২৫ শতাংশ ছাড় দেয়।

বর্ষপূর্তি অনুষ্ঠানে ‘ফ্লাই ফার লেডিস’ এর প্রতিষ্ঠাতা নুসরাত জাহান অপি জানান, ‘ফ্লাই ফার লেডিস’ ভ্রমণকে নিরাপদ, সহজ এবং সর্বস্তরের মহিলাদের জন্য সহজ করার স্বপ্ন নিয়ে শুরু করেছিল। যারা নারীর ক্ষমতায়নের এই চমৎকার যাত্রার অংশীদার তাদের জন্য তিনি সব সময় কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।

অনুষ্ঠানের স্পন্সর ছিলো বিবির সিন্দুক, বাক্সোপেটরা, সূর্যাভা, কলকাতা টু ঢাকা এবংএবং আগত অতিথিদের জন্য ফ্যান্সি ডেন্টাল কেয়ার-এ ২৫% ডিসকাউন্ট কার্ড। ইভেন্ট পার্টনার হিসেবে ছিলো নভো এয়ার, ফটোগ্রাফি ও সিনেমেটোগ্রাফি পার্টনার হিসেবে ছিল নৃ। অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেছেন ‘দ্য রেহমান ড্যু’।

BSH
Bellow Post-Green View