চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নেইমারের বদলি রদ্রিগোকে চান কাসেমিরো

Nagod
Bkash July

সার্বিয়ার বিপক্ষে দুর্দান্ত জয় তুলেও স্বস্তিতে নেই ব্রাজিল। সেলেসাওদের শিরোপার স্বপ্নদ্রষ্টা নেইমারকে গ্রুপ পর্বের ম্যাচগুলোতে পাচ্ছেন না কোচ টিটে। ছিটকে যাওয়া ৩০ বর্ষী তারকার জায়গায় কে খেলবেন তা নিয়ে চলছিল আলোচনা, কাসেমিরো জানিয়েছেন তরুণ রদ্রিগোর নাম।

Reneta June

ব্রাজিলের রক্ষণের তারকা সুইজারল্যান্ডের বিপক্ষে নামার আগে প্রশংসায় ভাসিয়েছেন ফরোয়ার্ডকে। ২১ বর্ষী রিয়াল মাদ্রিদ তারকার খেলায় মুগ্ধ হয়ে কাসেমিরো বলেছেন, সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে আলো ছড়াতে প্রস্তুত রদ্রিগো।

নেইমারের জায়গায় গাব্রিয়েল জেসাস ও ব্রুনো গুইমারায়েসকেও ভাবতে পারেন কোচ টিটে। তবে রদ্রিগোর পক্ষে ভোট দিয়েছেন কাসেমিরো। দোহায় অনুশীলন শেষে কাসেমিরো বলেছেন, ‘রদ্রিগো চোখ ধাঁধিয়ে দিয়েছেন। তিনি একজন তারকা। ঈশ্বর ফুটবলে তাকে আশীর্বাদ হিসেবে দিয়েছেন। তাকে খেলতে দেখতে পারা সুন্দর।’

কাতার বিশ্বকাপে নিজেদের উদ্বোধনী ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে হাসিমুখে মাঠ ছেড়েছে ব্রাজিল। তবে ৮০ মিনিটে বদলি হওয়া নেইমারের ছিল বিষাদ। ম্যাচ শেষে চিকিৎসকরা জানিয়েছেন, সুইজারল্যান্ড ও ক্যামেরুনের বিপক্ষে খেলতে পারবেন না তিনি। সেক্ষেত্রে দ্বিতীয় রাউন্ডে সেলেসাও একাদশে দেখা যেতে পারে নেইমারকে।

BSH
Bellow Post-Green View