চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

প্রকাশ্যে ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’র জমজমাট টিজার

এ বছরের সবচেয়ে প্রতীক্ষিত ছবিগুলোর একটি ‘ডেডপুল থ্রি’। রবিবার প্রকাশ পেয়েছে ছবিটির টিজার। টিজারে জানা গেছে, ‘ডেডপুল’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তির নাম।

‘ডেডপুল’ ফ্র্যাঞ্চাইজির নতুন ছবিটির নাম ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’। ওয়েড উইলসনের জন্মদিনের কেক দিয়ে শুরু হয় টিজার। এই চরিত্রে অভিনয় করেছেন রায়ান রেনল্ডস। যদিও তাকে চেনার উপায় নেই। তার এরপরেই তার ওপর হয় হামলা, টেনে ছিঁড়ে ফেলা হয় চুল। পরের অংশে তাকে চুল ছাড়াই টাক মাথায় দেখানো হয়েছে। এরপর তাকে দেখা যায় ডেডপুল রূপে।

সুপারহিরো মুভির ‘সুপারহিরো’ বলতেই চোখে ভাসে পেশিবহুল শরীরের কাউকে। তবে সুপারহিরোর এই ইমেজের বাইরে বেরিয়ে এসেছে মার্ভেলের যে চরিত্র, সেটি হলো ডেডপুল। সুপারপাওয়ারের অধিকারী হয়ে যায় ওয়েড উইলসন। এরপর তাকে লাল-কালো পোশাকে একাধিক অ্যাকশনে ভরপুর দৃশ্যতে দেখা যায়। সব শেষে দেখা যায় উলভারিনের ছায়া।

সিনেমার বেশ বড় অংশ জুড়ে ডেডপুলকে দেখা যাবে টিভিএ-এর সঙ্গে কাজ করতে। দুজন মিলে মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সকে রক্ষা করার লড়াই করবেন তারা। টিজারের এক অংশে ডেডপুল নিজেকে ‘মার্ভেল জিসাস’-ও বলেন। তাকে বলতে শোনা যায়, ‘সিনেম্যাটিক ইউনিভার্স রক্ষা করতে যাচ্ছি।’

Reneta April 2023

টিজার দেখে মুগ্ধ ভক্তরা। প্রশংসায় ভাসছে কমেন্ট বক্স। এক ভক্ত লিখেছেন, ‘কী দারুণ টিজার। এখন এতদিন অপেক্ষা করবো কী করে!’ এক ভক্ত লিখেছেন, ‘ভেবেছিলাম ভালো লাগবে না। কিন্তু কিছুই না বদলানোতে উত্তেজনা আরও বেড়ে গেল। ধন্যবাদ মার্ভেল জেসাস।’ আরেকজনের মন্তব্য, ‘বহুদিন পরে কোনো মার্ভেল মুভি দেখার ইচ্ছা হলো।’

উলভারিন চরিত্রে বরাবরের মতো থাকছেন হিউ জ্যাকম্যান। জেনিফার গার্নার এবারও থাকছেন এলেকট্রা চরিত্রে। ছবিটি ৩ মে প্রেক্ষাগৃহে আসছে।

সূত্র: কইমই