চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

রবিবার সন্ধ্যায় ইউটিউবে উন্মুক্ত হবে ‘পুনর্জন্ম ৩’

Nagod
Bkash July

চ্যানেল আই এর আলোচিত নাটক ‘পুনর্জন্ম’র সিক্যুয়াল ‘পুনর্জন্ম ৩’ টেলিভিশনে প্রচার হয়েছে শনিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে। চ্যানেল আইয়ের ২৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রচারিত নাটকটি আগেই ঘোষণা দেয়া ছিল টিভিতে প্রচারের পর ইউটিউবে আসবে।

Reneta June

তবে চ্যানেল আই কর্তৃপক্ষ জানায়, শনিবার ইউটিউবে আসছে না ‘পুনর্জন্ম ৩’। নাটকটি রবিবার সন্ধ্যা ৭টায় চ্যানেল আই প্রাইম এর ইউটিউবে উন্মুক্ত হবে।

কর্তৃপক্ষ আরো জানায়, ইউটিউবে এই নাটকটি বাড়তি সংযোজন করে উন্মুক্ত করা হবে। এতে দর্শকদের কাছে আরও উপভোগ্য হয়ে উঠবে ‘পুনর্জন্ম ৩’।

টেলিভিশনে ‘পুনর্জন্ম ৩’ এর ৬০ মিনিটের ভার্সনটি সম্প্রচার হয়েছে, কিন্তু ইউটিউবে ৮৫ মিনিটের পুর্ণ ভার্সনটি দর্শক দেখতে পারবেন বলে জানান নির্মাতা ভিকি জাহেদ।

এ বিষয়ে নির্মাতা ভিকি জাহেদ বলেন, পুনর্জন্ম সিরিজ আপনাদের খুব পছন্দের সিরিজ। গত একটি বছর ধরে আপনারা অধীর আগ্রহে অপেক্ষা করেছেন ‘পুনর্জন্ম ৩’ এর জন্য। আমি আন্তরিকভাবে দুঃখিত যে, কিছু টেকনিক্যাল সমস্যার কারণে আজকে ‘পুনর্জন্ম ৩’ ইউটিউবে আসছে না। আমি এজন্য সকলের কাছে ক্ষমাপ্রার্থী। ‘পুনর্জন্ম ৩’ আজকে চ্যানেল আই এর টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়েছে এবং এই ভার্সনের দৈর্ঘ্য ছিলো ৬০ মিনিট। কিন্তু পুনর্জন্ম ৩- র ইউটিউ ভার্সন এর দৈর্ঘ্য ৮৫ মিনিট! সুতরাং আপনারা বুঝতেই পারছেন পুনর্জন্মের ইউটিউব ভার্সনে দর্শকদের জন্য থাকছে বিশেষ চমক আছে!

জাহেদ বলেন, রাফসান হকের রান্না কিছুটা বিলম্বে পরিবেশন হলেও আমি কথা দিচ্ছি এই রান্না খারাপ হতে পারে না! অসীম ধৈর্য্যের সাথে আমাদের পাশে থাকার জন্য দর্শকদের প্রতি ধন্যবাদ ও ভালোবাসা।

এর আগে ভিকি জাহেদ পরিচালিত তুমুল জনপ্রিয় এই নাটকটির দুটি কিস্তি প্রচার হয়েছিল। নির্মিত দুই কিস্তিই দর্শকদের কাছে ব্রান্ড হিসেবে প্রতিষ্ঠা পায়। যা ছিল অভূতপূর্ব সাড়া।

‘পুনর্জন্ম ৩’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো, মেহজাবীন, নওশাবা, খায়রুল বাসার, শাহেদ আলী, মুকুল সিরাজ প্রমুখ।

BSH
Bellow Post-Green View