চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

সুইজারল্যান্ডের বিপক্ষে শুরুর একাদশে নেই রোনালদো

Nagod
Bkash July

ক্রিস্টিয়ানো রোনালদো ও কোচ ফের্নান্দো সান্তোসের সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না। কোনো রাখঢাক না রেখে দুদিন আগে পর্তুগাল কোচ জানিয়েছেন সেটা। এবার শেষ ষোলোর গুরুত্বপূর্ণ ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে নিয়মিত অধিনায়ককে বসিয়ে দিলেন বেঞ্চে।

Reneta June

গ্রুপপর্বের শেষ ম্যাচে সাউথ কোরিয়ার বিপক্ষে হেরে যায় পর্তুগাল। সেই ম্যাচে রোনালদোকে তুলে নেয়ার সিদ্ধান্ত নেন কোচ। সেই সময় ৩৭ বছরের রোনালদো যে অঙ্গভঙ্গি করেছিলেন, তা পছন্দ হয়নি সান্তোসের।

যদিও পরে রোনালদো বলেন, আমি যখন মাঠ থেকে বেরোচ্ছিলাম, তখন কোরিয়ার এক ফুটবলার আমাকে মাঠ থেকে তাড়াতাড়ি বেরোতে বলে। আমি ওকে চুপ করতে বলি।

সান্তোস জানিয়েছিলেন, তার ভালো লাগেনি আচরণটা। কিন্তু ব্যাপারটা ওখানেই শেষ বলেছিলেন। বাস্তবতা হল, সুইসদের বিপক্ষে কোয়ার্টার খোঁজার ম্যাচে শুরুর একাদশে থাকছেন না সিআর সেভেন।

এরআগে নেদারল্যান্ডসের সাবেক ফুটবলার রোনাল্ড ডি বোয়ের এক বিশ্লেষণে বলেছেন, সিআর সেভেনকে নাকি বেঞ্চেই রাখা উচিত পর্তুগাল কোচ সান্তোসের।

পর্তুগিজ একটি সংবাদমাধ্যম জরিপ করেছে। সেখানেও দেখা গেছে, ৭০ শতাংশ পাঠক সুইজারল্যান্ডের বিপক্ষে শুরুর একাদশ থেকে রোনালদোকে বাদ দিতে চান।

BSH
Bellow Post-Green View