চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

বস্তুনিষ্ঠ সংবাদ, তথ্যবহুল ও আকর্ষণীয় অনুষ্ঠান চ্যানেল আইয়ের বৈশিষ্ট্য: তথ্যমন্ত্রী

Nagod
Bkash July

চ্যানেল আই এর ২৪ বছরে পদার্পণ উপলক্ষে দেওয়া শুভেচ্ছা বার্তায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বাংলাদেশের স্যাটেলাইট টেলিভিশনগুলো বাঙালি সংস্কৃতি, ইতিহাস, ঐতিহ্য ও মহান মুক্তিযুদ্ধের চেতনাকে দেশ ও বিশ্বের সামনে তুলে ধরতে অনন্য ভূমিকা রেখে চলেছে। সেক্ষেত্রে চ্যানেল আই এগিয়ে রয়েছে। তাদের সংবাদ পরিবেশনায় রয়েছে বস্তুনিষ্ঠতা এবং আকর্ষণীয় ও তথ্যবহুল অনুষ্ঠান সম্প্রচারও তাদের অন্যতম বৈশিষ্ট্য।

Reneta June

তিনি বলেন, প্রযুক্তির ক্রমবিকাশের সঙ্গে টেলিভিশন এখন মুহূর্তের মধ্যে সারাবিশ্বকে তুলে ধরছে। চ্যানেল আই সংবাদ ও অনুষ্ঠান পরিবেশনের এই ধারা আগামী দিনগুলোতেও অব্যাহত থাকবে এমন প্রত্যাশা রইল।

বাণীতে তিনি বলেন, চ্যানেল আই তার পথচলার ২৩ বছর পূর্ণ করেছে জেনে আমি আনন্দিত। ২৪ বছরে পদার্পণের এ আনন্দঘন মুহূর্তে চ্যানেল আই পরিবারের সবাইকে আমার শুভেচ্ছা ও অভিনন্দন।

তথ্যমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ত্রিশ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে আমরা পেয়েছি স্বাধীন বাংলাদেশ। এদেশকে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়ার কারিগর ও ‘ডিজিটাল বাংলাদেশ’র স্বপ্নদ্রষ্টা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার তথ্য ও যোগাযোগ প্রযুক্তির উন্নয়ন ও গণমাধ্যমের স্বাধীন বিকাশে বিশ্বাসী। দেশের টেলিভিশন চ্যানেলগুলোর আমাদের নিজস্ব বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ এর মাধ্যমে সম্প্রচার পরিচালনা আমাদের প্রযুক্তিগত সক্ষমতারই পরিচায়ক।

BSH
Bellow Post-Green View