চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channeliadds-30.01.24Nagod

৪৭-এ পা রেখেও আত্মবিশ্বাসী সুস্মিতা

বয়স যে শুধু মাত্র সংখ্যা, ৪৭ এ পা রেখেও সেটি প্রমাণ করলেন প্রথম ভারতীয় হিসেবে বিশ্ব সুন্দরীর খেতাব জয়ী বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন।

অভিনেত্রীর ফিটনেস দেখে এখনও ধারণা করা মুশকিল তার আসল বয়স সম্পর্কে। আর তাইতো আট থেকে আশি সবারই চোখ আটকে যায় এই অভিনেত্রীর ফিগারে।

শুক্রবার (১৮ নভেম্বর) জন্মদিনের প্রথম প্রহরে রাত ১২টা পেরোতেই নেটমাধ্যমে একটি পোস্ট করেন সুস্মিতা। নিজের একটি সেলফি পোস্ট করে তিনি লিখেছেন, ‘অবশেষে ৪৭! এমনকি একটি সংখ্যা যা গত ১৩ বছর ধরে আমাকে তাড়া করছে। সবচেয়ে অবিশ্বাস্য বছরের পথে। দীর্ঘদিন ধরে অপেক্ষায়… অবশেষে এর আগমনের কথা জানাতে পেরে আমি রোমাঞ্চিত! দুগ্গা দুগ্গা।’

অভিনেত্রীর সেই পোস্টের নীচে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড সহকর্মী থেকে শুরু করে তার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

Reneta April 2023

১৯৯৪ সালে প্রথম ভারতীয় হিসেবে বিশ্ব সুন্দরীর খেতাব জয়ের পর ১৯৯৬ সালে ‘দস্তক’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন সুস্মিতা সেন। তবে শুধুমাত্র বলিউড ছবিতে নয় তামিল এবং বাংলা ছবিতেও দক্ষতার সাথে কাজ করেছেন তিনি। ২৬ বছরের দীর্ঘ ক্যারিয়ারে তিনি কখনই প্রচারের আলো থেকে সরে যাননি।

তবে ক্যারিয়ারে সাফল্য বজায় রাখলেও বিভিন্ন সময় চর্চায় উঠে এসেছে এই বলিউড সুন্দরীর ব্যক্তিগত জীবন। সম্প্রতি বয়সে প্রায় ১২ বছরের ছোট রহমান শলের সঙ্গে বিচ্ছেদের পর সুস্মিতার নাম জুড়েছিল সাবেক আইপিএল মহাকর্তা ললিত মোদির সঙ্গে। অনেকের মনেই প্রশ্ন উঠেছিল: শেষ পর্যন্ত ললিত মোদির গলায় মালা দিচ্ছেন সুস্মিতা? যদিও সমস্ত জল্পনায় জল ঢেলে এই সাবেক ব্রহ্মাণ্ড সুন্দরী পরিষ্কার জানিয়েছেন, তিনি একাই আছেন।

এদিকে কাজের দিক থেকে আসন্ন আত্মজীবনীমূলক ওয়েব সিরিজ ‘তালি’তে মহারাষ্ট্রের রূপান্তরকামী আন্দোলনের অন্যতম মুখ গৌরী সাওয়ান্তের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সুস্মিতাকে। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন মারাঠি পরিচালক রবি যাদব।